রবিবার, ০৪ ডিসেম্বর, ২০১৬, ২০ অগ্রাহায়ণ ১৪২৩

বাস-ট্রাক সংঘর্ষ, নারীসহ নিহত ২

গাজীপুর প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

বাস-ট্রাক সংঘর্ষ, নারীসহ নিহত ২

সাভারে বাস ও ট্রাকের সংঘর্ষে নারীসহ দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ৩০ জন। সোমবার সকালে আশুলিয়ার নবীনগর-কালিয়াকৈর মহাসড়কের চক্রবর্তী পুলিশ ফাঁড়ির সামনে এই ঘটনা ঘটে। এসময় উত্তেজিত জনতা মহাসড়কে থাকা প্রায় ২০টি গাড়ি ভাঙচুর ও একটি যাত্রীবাহী বাসে অগ্নিসংযোগ করে।

নিহত একজনের  নাম হাজেরা খাতুনের (২৫)। তিনি বেক্সিমকো কারখানার পোশাক শ্রমিক। অপর জনের পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাহবার পরিবহনের নামে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকে ধাক্কা দেয়। এসময় বাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় এবং অজ্ঞাত এক বাসযাত্রী নিহত হন। এসময় স্থানীয়রা উত্তেজিত হয়ে মহাসড়কের প্রায় ২০টি যানবাহন ভাঙচুর করে। তিতাস পরিবহন নামের একটি গাড়িতে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে আশুলিয়ার ডিইপিজেডের ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

একই সময় স্থানীয়দের ধাওয়া খেয়ে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে এক পোশাক শ্রমিককে চাপা দিয়ে মহাসড়কের পাশে একটি খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই এক পোশাক শ্রমিক নিহত হন। এছাড়াও আহত হয়েছেন আরও ৩০ জন।

এ ব্যাপারে আশুলিয়া থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির বলেন, খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উত্তেজিত জনতাকে মহাসড়ক থেকে সরিয়ে দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

add-sm
Sonali Tissue
রবিবার, ০৪ ডিসেম্বর, ২০১৬, ২০ অগ্রাহায়ণ ১৪২৩