শনিবার, ২৫ নভেম্বর, ২০১৭, ১১ অগ্রহায়ণ ১৪২৪

‘বাহুবলী’তে প্রতিদিন দুই হাজার মানুষ কাজ করেন!

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১১ জানুয়ারি ২০১৭, বুধবার ০৬:১৯ পিএম

‘বাহুবলী’তে প্রতিদিন দুই হাজার মানুষ কাজ করেন!

ঢাকা: ভারতীয় সিনেমার ইতিহাসে সর্বকালের আলোচিত সিনেমার নাম ‘বাহুবলী’। এসএস রাজামউলে পরিচালিত দুই পর্বের সিনেমার প্রথম পর্ব রিলিজ হয় ২০১৫ সালে। বক্স অফিসতো বটেই, ছবিটি তুমুল প্রশংসা কুড়িয়ে নেয় সর্বশ্রেণির দর্শকদের কাছেও! আর এই ছবিতে প্রতিদিন কতো মানুষ কাজ করতো জানেন?

হ্যাঁ। ভারতীয় ছবির ইতিহাসে সবচেয়ে ব্যয়বহুল সিনেমার নাম ‘বাহুবলী’। আর এই ছবিতে প্রতিদিন গড়ে নাকি কাজ করতো অন্তত দুই হাজার মানুষ! শুনে ভঢ়কে গেলেন!

ভঢ়কালেও এমন কথাই জানিয়েছে ‘বাহুবলী’র শিল্প নির্দেশক সাবু সিরিল। আসছে এপ্রিলে মুক্তির প্রতীক্ষায় আছে তামিল সুপারস্টার প্রভাস অভিনীত ঐতিহাসিক ছবি ‘বাহুবলী’র দ্বিতীয় ও শেষ পর্ব। আর এই ছবির কিছু চমকপ্রদ বিষয় নিয়ে সম্প্রতি কথা বলেছেন সাবু সিরিল। 

জি-নিউজকে দেয়া এক সাক্ষাৎকারে সাবু ‘বাহুবলী’তে জড়িত থাকান অভিজ্ঞতা জানিয়ে বলেন, ‘বাহুবলী’র মতো সিনেমায় কাজ করা মানে অন্য দশটা সিনেমায় কাজ করার সমান। কারণ এই ছবিতে গড়ে প্রতিদিন পাঁচশো থেকে অন্তত দুই হাজার মানুষ একসঙ্গে কাজ করি। 

এখন পর্যন্ত সবচেয়ে বেশী ব্যয়ে নির্মিত ‘বাহুবলী দ্য কনক্লুশন’ ছবিটি আসছে এপ্রিলের ২৮ তারিখে মুক্তির কথা। ছবিতে প্রভাস ছাড়াও অভিনয় করছেন রানা দাগুবাতি, আনুশকা শেঠি, তামান্না ভাটিয়া, সাথিয়ারাজ, রাইমা কৃষ্ণ প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল