বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫

বাহুবলীর রেকর্ড ভাঙ্গছে রজনীকান্ত-অক্ষয়ের ২.০ (ভিডিও)

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০১৮, রবিবার ০৬:০৫ পিএম

বাহুবলীর রেকর্ড ভাঙ্গছে রজনীকান্ত-অক্ষয়ের ২.০ (ভিডিও)

ঢাকা : দক্ষিণী ছবি  বাহুবলীর কথা সবারই  মনে আছে। ভারতের বহুল আলোচিত চলচ্চিত্র ছিল বাহুবলী, শুধু আলোচিত বললেও ভুল হবে কেননা ভারতের ইতিহাসে অন্যতম ব্যয়বহুল সিনেমাও এটাকেই বলা যায়। চলচ্চিত্রটির ঝুলিতে রয়েছে অনেক রেকর্ড।

এবার বাহুবলীর রেকর্ড ভাঙতে শুরু করেছে রজনীকান্ত-অক্ষয়ের বহু আকাঙ্ক্ষিত সিনেমা ২.০। অনেক দিন ধরেই এই মুভি নিয়ে জল্পনা-কল্পনা চলছে। ২.০ মুভিটি রজনীকান্ত-ঐশ্বরিয়ার ‘রোবট’র সিনেমার সিকুয়েল।

২.০'র টিজার প্রকাশ পেয়েছে বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর)। তবে টিজার রিলিজের আগেই ‘২.০’ সিনেমাটি ভিএফএক্সের খরচের দিক থেকে ‘বাহুবলী’কে পেছনে ফেলেছে। পরিচালক শঙ্কর ও তার টিম মিলে পৃথিবীর প্রায় ১০০টিরও বেশ স্টুডিওতে ‘২.০’র ভিএফএক্সের (ভিজুয়াল ইফেক্ট) কাজ করেছেন।

এতে ব্যয় হয়েছেন প্রায় ৫৪০ কোটি রুপি। আর এই খরচ ‘বাহুবলী’র চেয়েও অনেক বেশি। সিনেমাটির ভিএফএক্স সুপারভাইজ করেছেন রাজু মাহালাইনগ্রাম যিনি ‘বাহুবল’র সুপারভাইজার হিসেবেও কাজ করেছিলেন।

‘২.০’তে অক্ষয় কুমার কেন্দ্রীয় একটি চরিত্রে অভিনয় করেছেন। এই সিনেমার মধ্য দিয়ে তামিলে ইন্ডাস্ট্রিতে তার অভিষেক ঘটছে। এতে আরো অভিনয় করেছেন অমি জ্যাকসন। টিজার প্রকাশের কয়েক ঘন্টার মাঝেই ইতোমধ্যে ৫৫ লাখেরও বেশি ভিউ হয়েছে।

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue