বুধবার, ২১ নভেম্বর, ২০১৮, ৭ অগ্রাহায়ণ ১৪২৫

বিচ্ছেদের খবরে বিরক্ত অপি

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০১৮, রবিবার ০৫:১৫ পিএম

বিচ্ছেদের খবরে বিরক্ত অপি

অভিনেত্রী অপি করিম

ঢাকা: বিচ্ছেদের খবরে বিরক্ত জনপ্রিয় অভিনেত্রী অপি করিম। তিনি বলেন, ‘যা শোনা যাচ্ছে পুরোটাই গুজব। যেসব কথা শোনা গেছে তা একদমই ভুল। আমরা ভালো আছি। আমরা একসঙ্গে আছি সবার দোয়ায়, আমরা সুখে শান্তিতে সংসার করছি।’

ভালোবেসে ২০১৬ সালের ঈদের দিন বিয়ের পিঁড়িতে বসেন অপি করিম ও এনামুল করিম নির্ঝর। এক সময়ের ছোট পর্দার নিয়মিত মুখ অপিকে এখন মিডিয়াতে খুব একটা দেখা যায় না। তিনি ব্যস্ত আছেন সংসার ও শিক্ষকতা নিয়ে।কদিন ধরেই জনপ্রিয় অভিনেত্রী অপি করিম ও নির্মাতা এনামুল করিম নির্ঝরের বিবাহ বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছে। কিছু গণমাধ্যমে বিচ্ছেদের প্রসঙ্গ নিয়ে সংবাদও প্রকাশ হয়েছে।

অপি করিম ১৯৯৯ সালে লাক্স ফটোজেনিক প্রতিযোগিতায় ‘মিস ফটোজেনিক’ খেতাব অর্জন করেন। তিনি   নাটকে এবং চলচ্চিত্র দুই অঙ্গনেই অভিনয় করেছেন।

তিনি জার্মানি থেকে উচ্চতর ডিগ্রি অর্জন করেছেন। ২০১৩ সাল থেকে অভিনয় কমিয়ে দেন অপি। তার অভিনীত নাটকের মধ্যে অন্যতম সকাল-সন্ধ্যা, শুকতারা, আপনজন, সবুজগ্রাম, তিতির সুখ, অক্ষয় কোম্পানির জুতো, ছায়াচোখ, জলছাপ, সাদাআলো সাদাকালো, ছায়াফেরী, যে জীবন ফড়িংয়ের, থতমত এই শহরে, মান-অভিমান, কেমন আছো?, এ শহর মাধবীলতার না, ভূতের ভয়,  হঠাৎ প্রিয়তমা, অবাক ভালোবাসা।
অপির উপস্থাপনায় জীবনযাত্রা, সোনালি প্রান্তরে, আমাদের জাদুকর, অপিস গ্লোয়িং চেয়ার অনুষ্ঠানগুলো বেশ জনপ্রিয়তা পায়। এছাড়াও অসংখ্য বিজ্ঞাপনচিত্রে দেখা গেছে তাকে।  

সোনালীনিউজ/বিএইচ