মঙ্গলবার, ২০ নভেম্বর, ২০১৮, ৫ অগ্রাহায়ণ ১৪২৫

বিশ্বকাপ জিতলে কপালে কী করাবেন রাকিতিচ?

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৪ জুলাই ২০১৮, শনিবার ১১:৪২ এএম

বিশ্বকাপ জিতলে কপালে কী করাবেন রাকিতিচ?

ঢাকা : বিশ্বকাপের ফাইনাল উপভোগ করতে গোটা দুনিয়া উন্মুখ হয়ে আছে। একদিকে কিলিয়েন এমবাপ্পে, আঁতোয়া গ্রিজম্যান তো অন্যদিকে লুকা মডরিচ, ইভান রাকিতিচরা। ক্রোয়েশিয়ার দুর্ভেদ্য প্রাচীর ভেঙে যখন গোলা বর্ষণ করবেন এমবাপ্পে তখন অন্য প্রান্ত থেকে ফরাসি দুর্গে কামান দাগবেন পেরিসিচ।

দেশের জার্সিতে দুই নম্বর তারা যোগ করতে মরিয়া পল পগবারা। অর্থাৎ ১৯৯৮-এর পর দ্বিতীয়বার বিশ্বকাপ জয়। আর অবিশ্বাস্য সাফল্যের পর রাকিতিচদের একটাই চেষ্টা, তারা খসে পড়ুক আর ক্রোয়েশিয়ার বুকে এসে লেগে যাক। বিশ্ব ফুটবলে নতুন চ্যাম্পিয়ন হিসেবে নিজেদের নাম তুলতে চায় ক্রোটরা। আর সেটা হলে কপালে ট্যাটু করাবেন রাকিতিচ। বিশ্বকাপের ললাট লিখন যদি তাঁদের পক্ষেই যায়, তাহলে স্মরণীয় জয়কে নিজের কপালে ধারণ করবেন এই তারকা ফুটবলার, যা তাঁর সঙ্গে থাকবে আমৃত্যু।

ক্রোয়েশিয়া বিশ্বকাপ জিতলে ট্যাটু করাবেন? সাংবাদিকের এই প্রশ্নে রাকিতিচের উত্তর, ‘কপালে ট্যাটু করাব। তবে তার আগে স্ত্রীকে জিজ্ঞেস করতে হবে।’ রাকিতিচ এর সঙ্গে যোগ করেন,‘ আমাদের জন্য কোটি কোটি সমর্থক গলা ফাটাচ্ছেন। আর্জেন্টিনা, স্পেন, জার্মানিসহ বিশ্বের নানাপ্রান্ত থেকে শুভেচ্ছা বার্তা আসছে। আমাদের এক একটা গোলে তাদের উচ্ছ্বাস দেখার মতো। নিজেদের দেশের জন্যও এতটা উৎসাহ ওরা দেখায়নি, যা আমাদের জন্য দেখাচ্ছে।

আর এতে একটা জিনিস পানির মতো পরিষ্কার, আমরা যোগ্য দল হিসেবেই বিশ্বকাপ ফাইনাল খেলছি। গোটা বিশ্বকে দেখাতে চাই, আমরা এক হয়ে খেলেছি এবং জয়ের জন্য সবকিছু করতে পারি।’

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই