শনিবার, ২৫ নভেম্বর, ২০১৭, ১০ অগ্রহায়ণ ১৪২৪

বিয়ের সিদ্ধান্ত সুজানার

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০১৭, বৃহস্পতিবার ০৬:১০ পিএম

বিয়ের সিদ্ধান্ত সুজানার

ঢাকা: কণ্ঠশিল্পী হৃদয় খানের সঙ্গে সুজানার বিবাহ বিচ্ছেদ প্রায় আড়াই বছর হয়ে গেছে। বিচ্ছেদের বিরহে আর বিয়ে করবেন না বলে সিদ্ধান্ত নিয়েছিলেন এই মডেল ও অভিনেত্রী। কিন্তু সম্প্রতি হৃদয় খান বিয়ে করার পর মত পাল্টেছেন সুজানা। এখন বিয়ে করবেন বলে সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

সুজানা বর্তমানে ইতালির পার্লিমোতে আছেন। সেখান থেকে তিনি জানিয়েছেন, এবার  পরিবারের পছন্দের পাত্রকে জীবনসঙ্গী হিসেবে গ্রহণ করবেন তিনি।

একই সঙ্গে সুজানা জানান, পাত্র প্রবাসী হলে তিনি সবচেয়ে বেশি খুশি হবেন। কারণ, বিয়ে করে দেশে নয়, প্রবাসেই বাকি জীবন কাটাতে চান তিনি।

সুজানা বললেন, ‘পরিবারকে বলেছি। আমি সংসার করতে চাই। ভেবেছি প্রবাসী পাত্রকে বিয়ে করব। বিয়ের পর বিদেশেই থাকব।’

তিনি বলেন, ‘দেশে থাকতে ইচ্ছা হচ্ছে না। আমি জীবনসঙ্গী হিসেবে এমন একজন মানুষকে চাই, যার থাকবে সুন্দর একটা মন। সৎ হতে হবে এবং যে আমাকে বুঝবে, সম্পর্ক আর সংসারের প্রতি শ্রদ্ধাশীল হবে।’

২০০৬ সালে ঢাকার একটি বায়িং হাউসের কর্মকর্তা ফয়সাল আহমেদকে প্রথম বিয়ে করেন সুজানা। এরপর সংগীতশিল্পী ও পরিচালক হৃদয় খানকে বিয়ে করেন ২০১৪ সালের আগস্টে।

চার বছর প্রেমের পর সংসার শুরুর মাস তিনেকের মাথায় তাদের মধ্যে মনোমালিন্য শুরু হয়। আট মাসের মাথায় তারা বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন। সুজানার প্রথম বিয়ে টিকেছিল মাত্র চার মাস।

সোনালীনিউজ/বিএইচ