সোমবার, ০৫ ডিসেম্বর, ২০১৬, ২১ অগ্রাহায়ণ ১৪২৩

বিয়ে না করায় তরুণীর আত্মহত্যা!

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৪৩ পিএম

বিয়ে না করায় তরুণীর আত্মহত্যা!


লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরের কমলনগরের বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্কের পর বিয়ে না করায় আত্মহত্যা করেছেন সোলতানা (২০) নামে এক তরুণী।

শনিবার (১৬ জানুয়ারি) দুপুরে উপজেলার চর লরেন্স গ্রামের নিজ বাড়ি থেকে পুলিশ তার মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠায়। এরআগে শুক্রবার রাতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি।

স্থানীয় সূ্ত্রে জানা গেছে, ফেনীর দাগনভূঁঞা উপজেলার একটি ইটভাটা শ্রমিকের সঙ্গে কয়েক মাস আগে মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে সোলতানার। একপর্যায়ে গত নভেম্বরের শেষ দিকে বিয়ের প্রলোভনে বাড়ি থেকে পালিয়ে প্রেমিকের সঙ্গে চলে যান তিনি।

বিয়ের আশ্বাসে প্রেমিকের সঙ্গে এক মাস ১০ দিন ধরে বসবাস করেন তিনি। এ সময় তাদের মধ্যে শারীরিক সম্পর্ক হয়। একপর্যায়ে টাকা পেলে বিয়ে করার শর্তে সোলতানাকে নিজের বাড়ি পাঠিয়ে দেয় প্রেমিক।

গত ৬ জানুয়ারি বাড়ি ফিরলেও সোলতানার দরিদ্র বাবা টাকা দিতে ব্যর্থ হন। এছাড়া প্রতিবেশীদের নানা কটূক্তিতে অপমান সইতে না পেরে শুক্রবার রাতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন সোলতানা।

কমলনগর থানার উপপরিদর্শক (এসআই) মানিক রতন বড়ুয়া এ বিষয়ে বাংলানিউজকে বলেন, মেয়েটি অন্তঃসত্ত্বা ছিল কিনা তা ময়নাতদন্ত প্রতিবেদনে জানা যাবে। এ ঘটনায় তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

 

 

সোনালীনিউজ/ঢাকা/মে

 

add-sm
Sonali Tissue
সোমবার, ০৫ ডিসেম্বর, ২০১৬, ২১ অগ্রাহায়ণ ১৪২৩