বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর, ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩

বি.বাড়িয়ায় পুলিশ ভ্যানে আগুন, সাংবাদিককে মারধর

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৪৩ পিএম

বি.বাড়িয়ায় পুলিশ ভ্যানে আগুন, সাংবাদিককে মারধর

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ায় এক মাদরাসা ছাত্রের মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে মঙ্গলবার সকাল থেকেই শহরের বিভিন্ন স্থানে দফায় দফায় হামলা চালিয়ে ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছে বিক্ষুব্ধ মাদরাসা ছাত্ররা। মঙ্গলবার বিকাল পৌনে ৪টার দিকে শহরের টি.এ রোড এলাকায় পুলিশবাহী একটি পিকআপ ভ্যানে অগ্নিসংযোগ করেছেন বিক্ষুব্ধরা। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।
পুলিশবাহী পিকআপ ভ্যানে অগ্নিসংযোগের ছবি তুলতে গেলে র‌্যাবের এক সদস্য অনলাইন নিউজ পোর্টাল বাংলানিউজের জেলা প্রতিনিধি মাসুক হৃদয়কে মারধর করেন। তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
আহত সাংবাদিক মাসুক হৃদয় জানান, বিকালে কে বা কারা গুজব ছড়িয়ে দেয় যে হাসপাতাল থেকে নিহত মাদরাসা ছাত্রের মরদেহ দেয়া হচ্ছে না। এ ঘটনায় বিক্ষুব্ধ মাদরাসা ছাত্ররা শহরের টি.এ রোডস্থ ফকিরাপুলে দাঁড়ানো অবস্থায় পুলিশ সদস্যদের বহনকারী একটি পিকআপ ভ্যানে আগুন ধরিয়ে দেন। এ সময় আমি অগ্নিসংযোগের ছবি তুলতে গেলে র‌্যাবের এক সদস্য আমাকে লাথি মেরে মাটিতে ফেলে দেন এবং এলোপাতাড়িভাবে লাথি মারতে থাকেন। পরে আমার সহকর্মীরা আমাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসেন।
এদিকে একই সময়ে জেলা সদর হাসপাতালে হামলা চালিয়ে ভাঙচুর করেছে বিক্ষুব্ধরা।
এ ব্যাপারে জেলা সদর হাসপাতালের রেজিস্ট্রার মো. মোশাররফ হোসেন বলেন, বিকালে নিহত ছাত্রের ময়নাতদন্তের পর মরদেহ নিয়ে যাওয়ার সময় বিক্ষুব্ধ মাদরাসা ছাত্ররা অতর্কিতভাবে হাসপাতালের জরুরি বিভাগে হামলা ও ভাঙচুর করে। এ সময় বিক্ষুব্ধরা জরুরি বিভাগের দরজা-জানালা, চেয়ার-টেবিল ভাঙচুর করেন।

সোনালীনিউজ/এমএইউ

add-sm
Sonali Tissue
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর, ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩