রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩

বেছে নিন আপনার পছন্দেরটি পার্টটাইম চাকরি

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৫৪ পিএম

বেছে নিন আপনার পছন্দেরটি পার্টটাইম চাকরি

সোনালীনিউজ ডেস্ক
            
ছাত্রজীবনে পড়াশোনার পাশাপাশি অনেকেই পা রাখতে চান চাকরিজীবনে। এতে যেমন তাঁদের অর্থসংস্থান হয়ে থাকে, তেমনি ভবিষ্যতে বৃহত্তর কর্মজীবনের পূর্ব অভিজ্ঞতা হিসেবেও কাজ করে। এ ছাড়া বর্তমানে অনেক কর্মজীবীও বেতনবহির্ভূত আয়ের জন্য পার্টটাইম চাকরি করে থাকেন। এমন চাকরিসন্ধানীদের জন্য বেশ কিছু প্রতিষ্ঠানে রয়েছে চাকরির সুযোগ। তো, দেখে নিন চাকরিগুলো সম্পর্কে বিস্তারিত :

সেভেনওয়ান ট্যুরস অ্যান্ড রিসোর্ট লিমিটেড
প্রতিষ্ঠানটি ঢাকার অভ্যন্তরে পার্টটাইম এক্সিকিউটিভ পদে ১০ জনকে নিয়োগ দেবে। আবেদন করতে পারবেন স্নাতক বা স্নাতকোত্তর পাস প্রার্থীরা। প্রার্থীদের বয়স কমপক্ষে ২০ বছর হতে হবে। আগ্রহী প্রার্থীরা জীবনবৃত্তান্ত পাঠাতে পারবেন ই-মেইল (info@7onegroup.com) ঠিকানায়। এ ছাড়া আবেদনপত্র পাঠানো যাবে ‘ইনচার্জ, অ্যাডমিন অ্যান্ডএইচআর, সেভেনওয়ান গ্রুপ, এফ হক টাওয়ার (চতুর্থ ফ্লোর), ১০৭ বীর উত্তম সিআর দত্ত লেন, ধানমণ্ডি, ঢাকা-১২০৫ ঠিকানায়। আবেদন করা যাবে ৮ মার্চ-২০১৬ তারিখ পর্যন্ত।

রাইজ আপ ল্যাবস
লোগো, ব্যানার, নিউজলেটার, ইনভাইটেশন কার্ড, ক্লিপ আর্ট প্রভৃতি ডিজাইনিংয়ের জন্য পার্টটাইম বা ফ্রিল্যান্সার আর্টিস্ট পদে ঢাকার অভ্যন্তরে নিয়োগ পাবেন ১০ জন। ন্যূনতম এইচএসসি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। পদটিতে বিডিজবস ডটকমের মাধ্যমে আবেদন করা যাবে ৩ মার্চ-২০১৬ তারিখ পর্যন্ত।

দ্য স্ট্রেইট লাইট স্টুডিও
কনটেন্ট রাইটার পদে একজনকে নিয়োগ দেওয়া হবে। ইংরেজি মিডিয়াম থেকে পাস নারী প্রার্থীরা আবেদন করতে পারবেন। নিয়োগপ্রাপ্ত প্রার্থীকে প্রতিদিন তিন ঘণ্টা করে সপ্তাহে তিন দিন কাজ করতে হবে। পদটিতে বেতন দেওয়া হবে ছয় হাজার টাকা। আগ্রহী প্রার্থীরা সিভি পাঠাতে পারবেন tabassumchowdhury00@gmail.com ই-মেইল ঠিকানায় ১৬ ফেব্রুয়ারি-২০১৬ তারিখ পর্যন্ত।

পিএনএস মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন লিমিটেড
প্রতিষ্ঠানটি ঢাকায় একটি শূন্য পদে পার্টটাইম শিক্ষক নিয়োগ দেবে। এইচএসসি, ও-লেভেল বা এ-লেভেল পাস এবং শূন্য থেকে এক বছর অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রার্থীদের বয়স ১৮ থেকে ৩০ বছর হতে হবে। পদটিতে আবেদন করা যাবে বিডিজবস ডটকমের মাধ্যমে ৭ মার্চ-২০১৬ তারিখ পর্যন্ত।

টেকটিউনস ডটকম
প্রোডাক্ট রিভিউ রাইটার পদে দুজনকে নিয়োগ দেবে টেকটিউনস ডটকম। ন্যূনতম এইচএসসি বা সদ্য স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। বেতন দেওয়া হবে পাঁচ হাজার টাকা। আবেদনকারীদের ব্লগিং এবং আইটি সম্পর্কে জ্ঞান থাকতে হবে। ১৮ থেকে ৩০ বছর বয়সী আগ্রহী প্রার্থীরা www.techtunes.com.bd/?p=422082 ঠিকানায় আবেদন করতে পারবেন। আবেদনের শেষ তারিখ ১৫ ফেব্রুয়ারি-২০১৬।

সূত্র : বিডিজবস ডটকম

সোনালীনিউজ/ঢাকা/আকন

add-sm
Sonali Tissue
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩