শনিবার, ০৩ ডিসেম্বর, ২০১৬, ১৯ অগ্রাহায়ণ ১৪২৩

বোমা আতঙ্কে গাইবান্ধা জেলা প্রশাসক কার্যালয়

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৪৩ পিএম


বোমা আতঙ্কে গাইবান্ধা জেলা প্রশাসক কার্যালয়

সোনালীনিউজ ডেস্ক

গাইবান্ধা জেলা প্রশাসক কার্যালয় ও আদালত চত্বর এলাকায় বোমা রাখা হয়েছে দাবি করে মোবাইলে পাঠানো এসএমএসে মুহূর্তেই আতঙ্ক ছড়িয়ে পড়ে ।
 
সোমবার (১১ জানুয়ারি) দুপুরে জেলা প্রশাসক আব্দুস সামাদের মোবাইল ফোনে অপরিচিত নম্বর থেকে বোমা রাখার দাবি সম্বলিত এসএমএস আসে।
 
পরে বিষয়টি জানাজানি হলে জেলা প্রশাসকের কার্যালয় ও কার্যালয় সংলগ্ন আদালত চত্বরে মানষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে এবং মানুষজন এদিক সেদিক ছোটাছুটি করতে থাকে।
 
এ সময় পর্যায়ে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরাও আদালত চত্বর থেকে আইনজীবী, বিচার প্রার্থী ও সাধারণ মানুষকে বাইরে সরিয়ে দেন। খবর পেয়ে র‌্যাব সদস্যরাও আদালত চত্বরে উপস্থিত হন।
 
এ সময় পার্শ্ববর্তী গাইবান্ধা-পলাশবাড়ি সড়কের দোকানপাট বন্ধ হয়ে যায়। প্রায় আধা ঘণ্টা ধরে এ আতঙ্ক বিরাজ করে।
 
আতঙ্ক ছড়িয়ে পড়লেও প্রশাসনের পক্ষ থেকে এ বিষয়ে তাৎক্ষণিক কিছু বলা হয়নি। পরে, সন্ধ্যা ৬টার দিকে গাইবান্ধা পুলিশ সুপার আশরাফুল ইসলাম জানান, জেলা প্রশাসকের কার্যালয়ে বা আদালত চত্বরে বোমা রাখা হয়েছে দাবি করে গাইবান্ধার জেলা প্রশাসকের মোবাইলে দুপুরে একটি এসএমএস দেওয়া হয়।
 
এরপর পুলিশের পক্ষ থেকে গোটা আদালত চত্বর ও জেলা প্রশাসকের কার্যালয় এলাকায় অভিযান চালিয়ে কোথাও কোনো বিস্ফোরক দ্রব্য পাওয়া যায়নি। এটি একটি গুজব। এতে আতঙ্কিত হওয়ার কিছু নেই।
 
তবে, এ ব্যাপারে জেলা প্রশাসক আব্দুস সামাদ বাংলানিউজকে বলেন, আমার মোবাইল ফোনে এ ধরনের কোনো এসএমএস আসেনি।

add-sm
Sonali Tissue
শনিবার, ০৩ ডিসেম্বর, ২০১৬, ১৯ অগ্রাহায়ণ ১৪২৩