শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩

ব্যর্থতা মেনে নিলেন ব্রাজিলের ফরোয়ার্ড গাব্রিয়েল

স্পোর্টস ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

ব্যর্থতা মেনে নিলেন ব্রাজিলের ফরোয়ার্ড গাব্রিয়েল

একুয়েডরের গোলমুখে ব্যর্থতার কারণে ব্রাজিলকে পয়েন্ট হারাতে হয়েছে বলে মনে করেন ব্রাজিলের ফরোয়ার্ড গাব্রিয়েল বারবোসা। কোপা আমেরিকার সামনের ম্যাচগুলোতে আরও কঠিন চ্যালেঞ্জের মুখে পড়তে হবে বলেও মনে করেন তরুণ এই ফুটবলার।

কোপা আমেরিকায় নিজেদের প্রথম ম্যাচে একুয়েডরের সঙ্গে গোলশূন্য ড্র করে ব্রাজিল। পয়েন্ট হারানোর চেয়েও দলটির বেশি দুশ্চিন্তা আক্রমণভাগের ব্যর্থতা নিয়ে। বেশ কবার আক্রমণে উঠলেও ডি-বক্সে বারবার খেই হারিয়ে ফেলছিল টুর্নামেন্টের আট বারের চ্যাম্পিয়নরা।

৬৬তম মিনিটে উল্টো এগিয়ে যেতে বসেছিল একুয়েডর। মিলার বোলানোসের নিচু ক্রসে বল ঠিকমতো ধরতে না পেরে জালে ঢুকিয়ে দিয়েছিলেন ব্রাজিল গোলরক্ষক আলিসন। তবে ক্রস নেওয়ার আগেই বল লাইন পেরিয়ে যাওয়ায় গোল দেননি রেফারি।

একুয়েডরের বিপক্ষে নিজেদের পারফরম্যান্স প্রসঙ্গে গাব্রিয়েল বলেন, আমি মনে করি, আজ আমরা শেষ পাসটা দিতে ব্যর্থ হয়েছি। এটা একটা ভালো ম্যাচ ছিল। খুব কঠিন এবং ভালো লড়াই হয়েছে। আমরা কিছু সুযোগ তৈরি করেছি কিন্তু গোল করতে ব্যর্থ হয়েছি। তবে আমার বিশ্বাস, সব মিলিয়ে আমরা ভালো খেলেছি। এমন পারফরম্যান্সের পর সামনে আরও কঠিন লড়াইয়ের মুখে পড়বে হবে বলে মনে করেন সান্তোসের এই ফরোয়ার্ড।

আমি বিশ্বাস করি না, যে এরাই আমাদের সবচেয়ে জটিল প্রতিপক্ষ। প্রতিটি ম্যাচই কঠিন, প্রতিটি জাতীয় দল এখন শক্তিশালী। তাই আমাদের মাঠে নেমে নিজেদের খেলাটা খেলতে হবে। বাংলাদেশ সময় আগামী বৃহস্পতিবার সকালে হাইতির মুখোমুখি হবে দুঙ্গার দল। ‘বি’ গ্রুপে নিজেদের শেষ ম্যাচে পেরুর বিপক্ষে খেলবে পাঁচ বারের বিশ্ব চ্যাম্পিয়নরা।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

add-sm
Sonali Tissue
শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩