রবিবার, ১৭ ডিসেম্বর, ২০১৭, ৩ পৌষ ১৪২৪

ভারতের বিপক্ষে ভুলের পুনরাবৃত্তি চান না জিমি

ক্রীড়া প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১২ অক্টোবর ২০১৭, বৃহস্পতিবার ০৮:১৫ পিএম

ভারতের বিপক্ষে ভুলের পুনরাবৃত্তি চান না জিমি

ঢাকা: দীর্ঘ প্রস্তুতি সেরে নিজেদের মাঠে এশিয়া কাপ হকিতে ভাল খেলার প্রতিশ্রুতি দিয়েছিল লাল সবুজের বাংলাদেশ। কিন্তু পাকিস্তানের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে তার ছিটেফোঁটাও দেখা যায়নি। পরিকল্পনাহীন খেলে বড় ব্যবধানে হেরেছে স্বাগতিকরা। ভারতের বিপক্ষে ভুলের পুনরাবৃত্তি চান না স্বাগতিক অধিনায়ক রাসেল মাহমুদ জিমি।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে জিমি বলেন, প্রথম ম্যাচে আমরা নিজেদের মেলে ধরতে পারিনি। দ্বিতীয় ম্যাচে পাকিস্তান ম্যাচের ভুলের পুনরাবৃত্তি যাতে না হয়, এজন্য আমরা সর্বাত্বক চেষ্টা করব। ভারতের মতো প্রতিপক্ষের সাথে রিলাক্সের কোনো সুযোগ নেই। আমাদের পুরো মনোযোগ এখন ভারতের ম্যাচ নিয়ে।  

এ সময় কোচ মাহবুব হারুন বলেন, পাকিস্তানের বিরুদ্ধে পরিকল্পনা অনুযায়ী খেলতে পারেনি। খেলোয়াড় মার্কিং সহ কিছু ভুল ছিল। ট্যাকনিক্যাল বিষয়গুলো মাঠে অনুশীলনে বুঝিয়ে দেয়ার পরিকল্পনা ছিল। পানি না থাকায় সেটা হলো না। ভিডিও সেশনে ভুলগুলো শুধরানোর চেষ্টা করব।

তিনি বলেন, প্রথম দুই কোয়ার্টারের পর থেকে খেলোয়াড় বেশি ভুল করছিল। তৃতীয় ও চতুর্থ কোয়ার্টার নিয়ে বিশেষ পরিকল্পনা করব। ভারত নিঃসন্দেহে ভালো দল। ভারতের বিপক্ষে নতুনভাবে শুরু করতে হবে। কৌশলগুলো মাঠে বাস্তবায়ন করতে হবে। ভারতের বিপক্ষে আমাদের সেরাটাই দিতে হবে। অতীত ভুলে নতুন করে শুরু করতে হবে।

শুক্রবার (১৩ অক্টোবর) বিকেল সাড়ে ৫ টায় নিজেদের দ্বিতীয় ম্যাচে দুইবারের চ্যাম্পিয়ন ভারতের মুখোমুখি হবে লাল-সবুজের বাংলাদেশ। নিজেদের প্রথম ম্যাচে পাকিস্তানের কাছে ৭-০ গোলে হেরেছে স্বাগতিকরা।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue