শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩

ভারতে তরুণীর প্যান্ট খুলতে বাধ্য করলেন বিজেপি সাংসদ

আন্তর্জাতিক ডেস্ক | সোনালীনিউজ অনলাইন
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০১ পিএম

ভারতে তরুণীর প্যান্ট খুলতে বাধ্য করলেন বিজেপি সাংসদ

ভারতের উত্তর প্রদেশের একটি গ্রামে এক তরুণীকে পরিহিত প্যান্ট খুলতে বাধ্য করলেন ভারতীয় জনতা পার্টির (বিজেপি) সংসদ সদস্য সাক্ষী মহারাজ। এই ন্যাক্কারজনক ঘটনা ঘটেছে দলের এক সমর্থকের বাড়িতে। এই ঘটনার ইন্টারনেটে ভারতসহ গোটা বিশ্বে ছোড়িয়ে পড়লে নিন্দার ঝড় ওঠে।

জানা গেছে,  সমর্থকের বাড়িতে উপস্থিত এক তরুণীর আহত স্থান দেখার জন্য জিন্সের প্যান্টের বেল্ট ও বোতাম খুলতে বলছেন সাংসদ। তরুণীর ঘরভর্তি মানুষের সামনে তরুণী লজ্জায় পড়ে গেলেও তাঁকে বাধ্য করা হয় কাজটিতে। পরে অন্যান্যরা এসে সেই কাজে সহায়তা করেন। উত্তর প্রদেশের মণিপুরী গ্রামে বিজেপি সমর্থক ময়দান সিংয়ের বাড়িতে ঘটনাটি ঘটেছে বলে ভারতীয় গণমাধ্যমগুলো জানিয়েছে।

আরও জানা গেছে, সম্প্রতি এক ঘটনায় অভিযান চালিয়েছিল পুলিশ অনেককেই আহত করে। সেসময় অনেকের সাথে এই তরুণীও আহত হন। ঘটনার তিনদিন পর ওই বাড়িটি পরিদর্শনে যান উন্নাও আসনের এমপি সাক্ষী মহারাজ। সেই সময়ই পুলিশের আঘাতের চিহ্ন দেখতে ওই তরুণীর প্যান্টের বোতাম ও বেল্ট খুলতে বলেন বলে জানা যায়। সাক্ষী মহারাজ এর আগেও বহুবার তাঁর নানা কীর্তিকলাপের কারণে সমালোচিত। নতুন ভিডিওটি ছড়িয়ে পড়ার পর নিন্দার ঝড় উঠেছে।

সোনালীনিউজ/ঢাকা/মে

 

add-sm
Sonali Tissue
শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩