সোমবার, ১১ ডিসেম্বর, ২০১৭, ২৭ অগ্রহায়ণ ১৪২৪

মধ্যরাতে ক্যামেরায় ধরা সালমান-ক্যাটরিনা

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৪৩ পিএম

মধ্যরাতে ক্যামেরায় ধরা সালমান-ক্যাটরিনা

সোনালীনিউজ বিনোদন ডেস্ক
সম্পর্ক যতই ভেঙে যাক, জীবনের গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার সময় এখনও ক্যাটরিনা সালমানের সঙ্গেই কথা বলেন। অন্তত রণবীর কাপুর আর তাঁর ব্রেক আপ এপিসোডের সময় তিনি যে সালমানের সঙ্গে আলোচনা করেছেন, সে খবর সামনে আসার পর তো তাই মনে হয়। কিন্তু শুধুই ফোনে সালমানের সঙ্গে আলোচনা করে থেমে থাকেননি ক্যাটরিনা। দেখাও করেছেন। কিন্তু তাঁদের সেই দেখা-সাক্ষাৎ গোপন থাকেনি। ক্যামেরায় ধরা পড়ে গেছে।
শনিবার রাতে 'সুলতান'-এর পরিচালক আলি আব্বাস তাঁর ছবির কাস্টদের জন্য একটি পার্টি রেখেছিলেন। বন্ধু কবীর খান ও মিনি মাথুরও সই পার্টিতে নিমন্ত্রিত ছিলেন। পার্টিতে সালমান খানও উপস্থিত ছিলেন। সূত্রের খবর, যখনই ক্যাটরিনা জানতে পারেন সালমান পার্টিতে যাবেন, তিনিও সেখানে যাওয়ার জন্য উৎসাহ প্রকাশ করেন। এবং যানও। শোনা গেছে, ক্যাটরিনা ও সালমান নাকি সেখানেও প্রায় এক ঘণ্টার উপর কথা বলেন। আলি আব্বাসও খানিকটা সময় তাঁদের সঙ্গ দেন। তারপর দু’জনকে একান্তে ছেড়ে দেন। ক্যাটরিনা নাকি সালমানের সঙ্গে কথা বলার সময় বেশ কমফর্টেবল ছিলেন। রাত প্রায় দু’টো নাগাদ তাঁরা পার্টি থেকে বের হন।
অনেকেই জানে না, সালমানের সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পরও ক্যাটরিনা তাঁর সঙ্গে যোগাযোগ রাখতেন। রণবীরের সঙ্গে ক্যাটের সম্পর্কের পর সালমানও দূরত্ব বজার রাখতেন। কিন্তু যোগাযোগ কখনও বিচ্ছিন্ন হয়নি।
সোনালীনিউজ/ঢাকা

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue