রবিবার, ০৪ ডিসেম্বর, ২০১৬, ২০ অগ্রাহায়ণ ১৪২৩

‘মন নিয়ে লুকোচুরি’ শুরু করলেন এমদাদ খান

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

‘মন নিয়ে লুকোচুরি’ শুরু করলেন এমদাদ খান

এবার ‘মন নিয়ে লুকোচুরি’ শুরু করলেন এমদাদুল হক খান। এর আগে তিনি বেশ কয়েকটি নাটক নির্মাণ করলেও এবারই প্রথম সিনেমা পরিচালনায় নাম লিখালেন। তার নতুন সিনেমা ‘মন নিয়ে লুকোচুরি’তে অভিনয় করছেন নায়ক শাহরিয়াজ ও নায়িকা শিরিন শিলা।

২০১৩ সালে ঈদুল আজহায় বিটিভিতে প্রচার হয়েছিল এমদাদুল হক খান পরিচালিত প্রথম নাটক ‘মনের সেলুলয়েড। এরপর বেশ কিছু নাটক ও টেলিফিল্ম নির্মাণ করেছেন তিনি। তবে এবারই তিনি একটি চলচ্চিত্র নির্মাণের কাজে হাত দিয়েছেন। চলচ্চিত্রের নাম ‘মন নিয়ে লুকোচুরি’। চলচ্চিত্রটির কাহিনী ও সংলাপ লিখেছেন জুয়েল কবির। 

সম্প্রতি উত্তরার দিয়াবাড়ি ও হাতিরঝিলে ‘বুকের মাঝে তুমি আমায় বেঁধে নাও’ শিরোনামের গানটির দৃশ্য ধারণের মধ্য দিয়ে শুরু হলো ‘মন নিয়ে লুকোচুরি’ ছবির শুটিং। গানটি লিখেছেন কল্লোল সারোয়ার। সুর ও সংগীতও তার। এই গানে কণ্ঠ দিয়েছেন পলাশ ও টিনা মুশতারী। 

পরিচালক এমদাদুল হক খান জানান, তার ‘মন নিয়ে লুকোচুরি’ চলচ্চিত্রে ৬টি গান থাকছে। ইতোমধ্যে ৩টি গানের রেকর্ড সম্পন্ন হয়েছে। অন্য ২টি গানে কণ্ঠ দিয়েছেন এন্ড্রু কিশোর, আলম আরা মিনু, টিনা মুশতারী এবং কল্লোল সারোয়ার। আরও তিনটি গান শিগগিরই রেকর্ড হবে। ৬টি গানের মধ্যে একটি আইটেম সং, একটি বিয়ের গান বাকি ৪টি রোমান্টিক। একটি গানে কণ্ঠ দেয়ার কথা রয়েছে উদীয়মান সংগীতশিল্পী তাইরীন তিথির।

এমদাদুল হক খান আরও বলেন, ‘অনেক স্বপ্ন ছিল চলচ্চিত্র নির্মাণের। এবার এই স্বপ্ন পূরণ হতে চলছে। রোমান্টিক প্রেমের গল্প নিয়ে ‘মন নিয়ে লুকোচুরি’ নির্মিত হবে। এরই মধ্যে তিনটি গানের রেকর্ডিং শেষ হয়েছে। সম্প্রতি সিনেমার শুটিংও শুরু করেছি। পরিচালক জানিয়েছেন, প্রথম লটের চার-পাঁচ দিন শুটিং হবে ঢাকা ও আশপাশের এলাকায়। তারপর কক্সবাজারে। 

শিরিন শিলা বলেন, সময়োপযোগী গল্প। রোমান্টিক আবহের সাথে থ্রিলের সংমিশ্রণ থাকবে এই ছবিতে। সব ধরনের দর্শকের ছবিটি ভালো লাগবে। এই ছবিতে আমি শাহ রিয়াজের সাথে জুটি বেঁধে অভিনয় করছি। সহশিল্পী হিসেবে শাহ রিয়াজকে পেয়ে অনেক ভালো লাগছে। আশা করি পুরো ছবিতে দু’জনের রসায়নটা ভালো জমবে।

এমদাদুল হক খান পরিচালিত উল্লেখযোগ্য নাটকগুলো হচ্ছে ইন্টারন্যাশনাল টাউট, জার্নি টু কক্সবাজার, অশরীরি, অচেনা অতিথি, কোনো এক রাতের গল্প, বিয়ে বিয়ে খেলা।

সোনালীনিউজ/ঢাকা/ জেডআরসি

add-sm
Sonali Tissue
রবিবার, ০৪ ডিসেম্বর, ২০১৬, ২০ অগ্রাহায়ণ ১৪২৩