সোমবার, ০৫ ডিসেম্বর, ২০১৬, ২১ অগ্রাহায়ণ ১৪২৩

মামলা করবেন মাহি!

বিনোদন রিপোর্টার | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

মামলা করবেন মাহি!

চিত্রনায়িকা মাহিয়া মাহির বিয়ের এক সপ্তাহও হয়নি। গত বুধবার সিলেটের ছেলে পারভেজ মাহমুদ অপুকে বিয়ের দুদিন পর শুক্রবার সন্ধ্যা থেকে ফেসবুকে প্রকাশিত হয় মাহির কিছু ছবি। কিছু অনলাইন সংবাদমাধ্যমে খবর প্রকাশ পায় মাহি আগেও বিয়ে করেছেন। সেই সংবাদেও সঙ্গে মাহির সঙ্গে তার বন্ধু শাওনের ছবিসহ বেশকিছু ছবি প্রকাশ করা হয়। এ সংবাদ অনলাইনে গতকাল থেকে রীতিমতো ভাইরাল হয়ে ওঠে।

এ প্রসঙ্গে শনিবার সকালে মাহি বলেন, এসব ফেক ছবি দিয়ে যারা আমার সংবাদ প্রকাশ করেছে তাদের বিরুদ্ধে আমি আইসিটি মামলা করতে যাচ্ছি। কিছু তথাকথিত অনলাইন পত্রিকা আমার সঙ্গে আমার বন্ধু শাওনের ছবি ব্যবহার করেছে। তারা আমাদের কোনো বক্তব্য না নিয়ে এমন সংবাদ প্রকাশ করেছে যা ভিত্তিহীন ও উদ্দেশ্যমূলক। তাই এরইমধ্যে আইসিটি অ্যাক্ট অনুযায়ী মামলার প্রাথমিক কাজ সম্পন্ন করেছি। আমি আমার সংসার নিয়ে সুখে আছি। আমার ক্ষতি করার যারা চেষ্টা করছেন তাদের আমি ক্ষমা করব না। মাহি আরও জানান, শাওন নামে আমার একজন ভালো বন্ধু আছে। তার সঙ্গে আমার কিছু ছবি মজা করে তোলা ছিল। আরও কিছু ছবি প্রকাশ করা হয়েছে যেগুলো শুটিং চলাকালীন দৃশ্যের ছবি। আর কিছু ছবি তো একদমই ফেক। তাই আমার ভক্তরা যেন আমাকে ভুল না বোঝে সেই অনুরোধ থাকবে।

আমি ১লা জুন থেকে শাহনেওয়াজ শানু পরিচালিত একটি ছবিতে কাজ শুরু করতে যাচ্ছি। এ ছবিতে আমার বিপরীতে কাজ করবেন বাপ্পি। এছাড়া সজলের বিপরীতে ‘হারজিৎ’ ছবির কাজও খুব শিগগিরই শুরু করবেন মাহি। এ ছবিটি পরিচালনা করবেন বদিউল আলম খোকন।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

add-sm
Sonali Tissue
সোমবার, ০৫ ডিসেম্বর, ২০১৬, ২১ অগ্রাহায়ণ ১৪২৩