রবিবার, ০৪ ডিসেম্বর, ২০১৬, ১৯ অগ্রাহায়ণ ১৪২৩

মাশরাফি-সৌম্য ছাড়া সবাই খুলনায়

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৩৪ পিএম

মাশরাফি-সৌম্য ছাড়া সবাই খুলনায়

স্পোর্টস ডেস্ক
মাশরাফি বিন মর্তুজা ও সৌম্য সরকার ছাড়া বাংলাদেশ ক্রিকেট দলের সবাই খুলনায় পৌঁছেছেন। জিম্বাবুয়ের বিপক্ষে প্রাথমিক দলে থাকা ২৭ ক্রিকেটারের মধ্যে ২৫ ক্রিকেটার খুলনায় গিয়েছেন। শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে তারা খুলনায় পৌঁছান।

এদিকে সৌম্য সরকারের আমন্ত্রণে আজ সকালে সাতক্ষীরা গেছেন টাইগার দলপতি মাশরাফি। প্রথমবারের মত সি-প্লেনে ঢাকা থেকে সাতক্ষীরা যান তারা। মাশরাফি ও সৌম্যর সঙ্গে এ সময়ে ছিলেন বাংলাদেশ নারী ক্রিকেট দলের অধিনায়ক জাহানারা আলম ও প্রাক্তন অধিনায়ক সালমা খাতুন। সাতক্ষীরা থেকে রাতেই খুলনায় টিম হোটেলে পৌঁছবেন সৌম্য ও মাশরাফি। ১৪ সদস্যের স্কোয়াডের ক্রিকেটারদের খুলনায় যাওয়ার কথা ছিল। কিন্তু দুটি প্রস্তুতি ম্যাচ খেলার জন্যে ২৭ ক্রিকেটারকে খুলনায় নিয়ে যায় টিম ম্যানেজম্যান্ট। আজ সকাল সাড়ে ১০টায় যশোরের পথে রওনা হন ক্রিকেটাররা। যশোরে নেমে বাইরোডে খুলনায় পৌঁছেন তারা। হোটেল সিটি ইনে থাকবেন ক্রিকেটারা।

জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের প্রথম টি-টোয়েন্টি ম্যাচ ১৫ জানুয়ারি। মূল ম্যাচে মাঠে নামার আগে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। দুটি প্রস্তুতি ম্যাচ হবে শনি ও রোববার। এরপর স্কোয়াডের বাইরের ক্রিকেটাররা বিসিএলে খেলতে যাবেন।  সিরিজের তিনটি ম্যাচ যথাক্রমে ১৭,২০ ও ২২ জানুয়ারি অনুষ্ঠিত হবে।

জিম্বাবুয়ে ক্রিকেট দল ২৩ জানুয়ারি খুলনা ত্যাগ করলেও বাংলাদেশ ক্রিকেট দল ৩১ জানুয়ারি পর্যন্ত খুলনায় অবস্থান করবে।  যুব বিশ্বকাপ শুরু হচ্ছে বলে ঢাকা, চট্টগ্রাম ও ফতুল্লা স্টেডিয়াম ব্যস্ত থাকবে। এজন্য টিম ম্যানেজম্যান্ট খুলনা স্টেডিয়ামকে অনুশীলনের জন্য বেছে নিয়েছেন।  এর ফলে ২৩ দিন সাকিব আল হাসান ও মুস্তাফিজদের শহরে থাকতে হবে ক্রিকেটারদের।
সোনালীনিউজ/ঢাকা

add-sm
Sonali Tissue
রবিবার, ০৪ ডিসেম্বর, ২০১৬, ১৯ অগ্রাহায়ণ ১৪২৩