রবিবার, ২৬ ফেব্রুয়ারি, ২০১৭, ১৩ ফাল্গুন ১৪২৩

মাহির ‘আগের’ বিয়ের ছবি ফাঁস!

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

মাহির ‘আগের’ বিয়ের ছবি ফাঁস!

সম্প্রতি চিত্রনায়িকা মাহির বিয়ে হলো। তাই এই মুহূর্তে দেশের সিনেমাপাড়া মেতে আছে এই বিয়ে নিয়েই। সিলেটের ছেলে পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করে মাহি এখন শ্বশুরবাড়ি।
এদিকে মাহিকে নিয়ে ঘটে গেছে এলাহি কান্ড! ইতিমধ্যে গুঞ্জন রটেছে, এটাই নাকি মাহির প্রথম বিয়ে নয়! এর আগেও নাকি বিয়ে করেছিলেন তিনি!

সম্প্রতি ফেসবুকে কিছু ছবি প্রকাশের পর এ রকম গুঞ্জন ছড়াচ্ছে। ওই ছবিগুলোতে দেখা যাচ্ছে, বধুসাজে আছেন মাহি। পাশে তার কথিত স্বামীকেও দেখা যাচ্ছে। অন্য একটি ছবিতে তারা দু'জনেই গলায় মালা পরে বসে আছেন। ছেলেটির নাম শাওন। তিনি মাহির বহুল আলোচিত ‘দাঁত বাঁকা কালো ছেলে’। শোনা যাচ্ছে, গত বছরের শেষের দিকে ময়মনসিংহে গোপনে তাদের বিয়ে হয়!

শাওনকে ঘিরে এ রকম একটি বিতর্ক আগেও প্রবল হয়ে উঠেছিল যে, শাওনের সঙ্গে মাহির প্রেম। তাদের দুজনকে একসঙ্গে বহুবার দেখা গেছে। মাহি নিজেই বলেছিলেন, দাঁত বাঁকা কালো ছেলেকেই বিয়ে করবেন। শাওনের একটি ছবি ফেসবুকে পোস্ট করে এটাও লিখেছিলেন একবার, ‘দাঁতগুলো কিন্তু বাঁকা আছে।’

শাওন-মাহির প্রেম চলছে, এ রকম একটি প্রশ্ন ছড়িয়ে গেলেও ‘স্রেফ বন্ধু’ বলে সামাল দিয়েছিলেন মাহি। কিন্তু গুজবের সঙ্গে ছড়িয়ে পড়া এই ছবিগুলোকে ‘স্রেফ বন্ধু’ বলে ধরে নেয়া যাচ্ছে না। গুজব ঘুরপাক খাচ্ছে। ক্রমেই প্রবল হচ্ছে। দেখা যাক, এবার কী বলে সামাল দেন নায়িকা!

সোনালীনিউজ/ঢাকা/ জেডআরসি/এমটিআই

Sonali Bazar
add-sm
Sonali Tissue
রবিবার, ২৬ ফেব্রুয়ারি, ২০১৭, ১৩ ফাল্গুন ১৪২৩