শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩

মিতু হত্যা: ৪ জনকে জিজ্ঞাসাবাদ

চট্টগ্রাম প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

মিতু হত্যা: ৪ জনকে জিজ্ঞাসাবাদ

পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যার ঘটনায় চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশ কার্যালয়ে নেয়া হয়েছে।

সোমবার মহানগর পুলিশ কমিশনার ইকবাল বাহার জানান, প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে গোয়েন্দা কার্যালয়ে নেয়া হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে প্রয়োজন হলে তাদের আটক করা হবে।
 
এদিকে দুপুরে বাবুল আক্তার বাদী হয়ে নগরীর পাঁচলাইশ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলাটি সরাসরি গোয়েন্দা পুলিশ তদন্ত করবে বলে তিনি জানিয়েছেন।
 
রোববার সকালে ওআর নিজাম রোডের বাসা থেকে প্রথম শ্রেণি পড়ুয়া ছেলেকে স্কুল বাসে তুলে দিতে জিইসি মোড়ে যাওয়ার সময় খুন হন এসপি বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা আক্তার মিতু। মোটরসাইকেলে করে আসা তিন হামলাকারী জিইসি মোড়সংলগ্ন বেকারির দোকান ওয়েল ফুডের সামনে মিতুকে প্রথমে ছুরি মারে এবং পরে মাথায় গুলি করে মৃত্যু নিশ্চিত করে চলে যায়।
 
এরপর আশপাশের বিভিন্ন দোকানের সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে তদন্ত শুরু করে পুলিশ। রাতভর অভিযানে পাঁচলাইশ থানার বাদুড়তলা বড় গ্যারেজ এলাকায় পাওয়া যায় একটি মোটর সাইকেল, যেটি হত্যাকাণ্ডে ব্যবহার করা হয়েছিল বলে পুলিশের ভাষ্য।

সোনালীনিউজ/ঢাকা/আকন

add-sm
Sonali Tissue
শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩