সোমবার, ২১ মে, ২০১৮, ৭ জ্যৈষ্ঠ ১৪২৫

মিলিয়নের ঘরে ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ গান (ভিডিও)

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৮ মে ২০১৮, শুক্রবার ০২:১২ পিএম

মিলিয়নের ঘরে ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ গান (ভিডিও)

চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া

ঢাকা: ১৪ মে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশ হয় ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ছবির টাইটেল গান। নোয়াখালী ও চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় লেখা এই গানে পাওয়া গেছে আঞ্চলিকতার আঁচ। 

এরই মধ্যে অন্তর্জাল ও সোশ্যাল মিডিয়ায় গানটি দারুণ সাড়া ফেলেছে। মাত্র ৪৮ ঘন্টায় গানটি উপভোগ করেছে ১০ লাখের বেশি মানুষ। শুধু তাই নয়, ভিন্ন ধাঁচের গানটির প্রশংসাও করছেন অনেকেই।  সঙ্গে শাকিব-বুবলীর নজরকাড়া পারফর্মেন্স। টিজার দেখে যারা অসন্তুষ্ট হয়েছিলেন, তারা এই গানটি দেখে বেশ উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

Caption

ঢালিউড সুপারস্টার শাকিব খান ও চিত্রনায়িকা বুবলী অভিনীত নতুন ছবি ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’। পারিবারিক-কমেডিভিত্তিক গল্পে নির্মিত ছবিটি পরিচালনা করেছেন উত্তম আকাশ। এই পর্যন্ত ছবিটির একাধিক পোস্টার ও একটি টিজার প্রকাশ হয়েছে। সর্বশেষ প্রকাশ্যে এসেছে ছবির প্রথম ও টাইটেল গান।

সুদীপ কুমার দীপের কথায় ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ গানের সুর ও সংগীতায়োজন করেছেন রাফাত। কণ্ঠ দিয়েছেন রাফাত ও ঐশী। ভারতের কোরিওগ্রাফার বাবা যাদবের নির্দেশনায় এই গানের দৃশ্যায়ন হয়েছে বিদেশের দৃষ্টিনন্দন লোকেশনে।

‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ছবিটি পারিবারিক গল্পে নির্মিত হয়েছে। যেখানে কমেডির পাশাপাশি রয়েছে অ্যাকশনও। ছবিতে শাকিব ও বুবলীর পাশাপাশি অভিনয় করেছেন মৌসুমী, সাদেক বাচ্চু, কাজী হায়াতসহ আরো অনেকে। ছবিটি প্রযোজনা করেছে শাপলা মিডিয়া।

কিছু দিন আগেই প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া তাদের অফিশিয়াল ইউটিউব চ্যানেল চালু করেছে। এরই মধ্যে সেই চ্যানেলে সাবস্ক্রাইবার সংখ্যা ছাড়িয়েছে ২৪ হাজার। এই চ্যানেল থেকেই ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ছবির টিজার ও গান প্রকাশ হয়েছে।

সোনালীনিউজ/বিএইচ