শনিবার, ২৫ নভেম্বর, ২০১৭, ১০ অগ্রহায়ণ ১৪২৪

মুক্তির অাগেই দেখুন ‘ঢাকা অ্যাটাক’

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০১৭, শুক্রবার ০১:২৪ এএম

মুক্তির অাগেই দেখুন ‘ঢাকা অ্যাটাক’

ঢাকা: মুক্তির আগে অনুষ্ঠিত হবে বহুল আলোচিত ছবি ‘ঢাকা অ্যাটাক’ এর প্রিমিয়ার শো। যেখানে উপস্থিত থাকবেন ‘ঢাকা অ্যাটাক’-এর সব শিল্পী ও কলাকুশলী। আর চেষ্টা করলে আপনিও হতে পারেন তারকাবহুল সেই প্রিমিয়ার শো’র একজন দর্শক!

‘ঢাকা অ্যাটাক’-এর ফেসবুক পেজ থেকে একটি কুইজ কন্টেস্টের আয়োজন করা হয়েছে। এই কুইজ কন্টেস্টের প্রশ্নের উত্তর দিতে পারলে মিলবে প্রিমিয়ার শো’র জোড়া টিকিট।  

বুধবার (১৩ সেপ্টেম্বর) পেজে প্রকাশ করা হয়েছে প্রথম প্রশ্ন। এটি হচ্ছে- বলতে হবে আরিফিন শুভ সিনেমায় আইন প্রয়োগকারী সংস্থার কোন ইউনিটের সদস্য? উত্তর দেওয়ার জন্য ক্লু পাওয়া যাবে ‘ঢাকা অ্যাটাক’-এর অফিশিয়াল টিজারে। 

এই কুইজ কন্টেস্টে অংশ নেয়ার নিয়ম- ঢাকা অ্যাটাক’র পেজে কুইজ নিয়ে যেই পোস্ট দেওয়া আছে, সেটি অংশগ্রহণকারীর প্রোফাইলে শেয়ার করতে হবে। তারপর #DhakaAttack লিখে সঠিক উত্তরসহ সেই পোস্টের নীচে কমেন্ট বক্সে শেয়ার করতে হবে।

এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার শেষ সময় রাত আগামী ১৬ সেপ্টেম্বর রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত। সঠিক উত্তরদাতাদের মধ্য থেকে সৌভাগ্যবান বিজয়ীদের নাম ঘোষণা করা হবে ২৩ সেপ্টেম্বর।

‘ঢাকা অ্যাটাক’ সিনেমার দৃশ্যে  শুভ-মাহি

আগামী ৬ অক্টোবর মুক্তি পাচ্ছে ‘ঢাকা অ্যাটাক’। বাংলাদেশ ছাড়াও বিশ্বের আরও কয়েকটি দেশেও ছবিটি মুক্তি পাবে। ছবিটি পরিচালনা করেছেন দীপঙ্কর দীপন। 

অভিনয় করেছেন আরিফিন শুভ, মাহি ও এবিএম সুমন, আফজাল হোসেন, নওশাবা, শতাব্দী ওয়াদুদসহ অনেকে। পুলিশ কর্মকর্তা সানী সানোয়ারের গল্পে ছবিটি প্রযোজনাও করেছে বাংলাদেশ পুলিশ পরিবার কল্যাণ সমিতি। এছাড়া সহযোগী প্রযোজক হিসেবে আছে স্প্ল্যাশ মাল্টিমিডিয়া।

সোনালীনিউজ/জেএ