শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩

মুখ খুললেন ক্যাটরিনা!

আপডেট: ১৫ জুন ২০১৬, বুধবার ১২:০৯ পিএম

মুখ খুললেন ক্যাটরিনা!

বিনোদন ডেস্ক
সম্প্রতি রণবীর কাপুরের সঙ্গে ক্যাটরিনা কাইফের বিচ্ছেদের ব্যাপারে সালমান খানকে নিয়ে গণমাধ্যমে বিভিন্ন খবর প্রচার হয়েছে। এ বিচ্ছেদের ব্যাপারে সালমান খানের সঙ্গে পরামর্শ করেই ব্রেকআপ করেছেন ক্যাটরিনা এমনটি ভবছেন অনেকে। ব্রেকআপের আগে সালমান খানের সঙ্গে দেখাও নাকি করেছেন এ ধুম থ্রি কন্যা।

তবে রণবীর কপুরের সঙ্গে তার বিচ্ছেদের জল্পনা তৈরি হওয়ার পর থেকে একবারের জন্যও মুখ খোলেননি এ অভিনেএী।

অবশেষে সালমান খান এবং ক্যাটরিনা কাইফকে নিয়ে গণমাধ্যমে প্রকাশিত এসব খবরের বিষয়ে এবার মুখ খুললেন ক্যাটরিনা কাইফ।

ক্যাটরিনা কাইফ তার মুখপাত্রের মাধ্যমে জানিয়েছেন, ‘সুলতান’এর পরিচালক আলী আব্বাস জাফরের জন্মদিনের পার্টিতে গিয়ে সালমানের সঙ্গে তার দেখা হয়েছিল।এ সময়‘সুলতান’এর পুরো দলই উপস্থিত ছিল। আলী আব্বাসের ভাল বন্ধু হওয়ায় ক্যাটরিনাও নিমন্ত্রিত ছিলেন।

কাজেই সালমানের সঙ্গে ‘গোপন’ আলোচনার কোনও রকম জায়গাই তৈরি হয়নি। মিথ্যে খবর না ছড়াতেও অনুরোধ করেছেন নায়িকা।

উল্লেখ্য,সম্প্রতি ভারতীয় গণমাধ্যমগুলোতে রণবীরের সঙ্গে ছাড়াছাড়ির পর মধ্যরাতে সালমান খানের সঙ্গে দেখা করেছেন সাবেক গার্লফ্রেন্ড ক্যাটরিনা এমন খবর ফলাও করে প্রকাশ করা হয়। এসময় নাকি সালমানের নতুন সিনেমা সুলতানের পরিচালক আলী আব্বাসও ছিলেন।

জানা গেছে, সুলতান সিনেমার শিল্পীদের নিয়ে একটি পার্টির আয়োজন করেন পরিচালক। বজরঙ্গি ভাইজান (সালমান) সেই পার্টিতে থাকবেন যেনে পার্টিতে থাকার বিষয়ে সম্মতি দেন ক্যাট।

ওই পার্টিতে ক্যাটরিনা এবং সালমান প্রায় এক ঘণ্টা কথা বলেন। এ সময় তারা কী নিয়ে কথা বলেছেন তা জানা যায়নি।

এদিকে রণবীর এবং ক্যাটরিনার মাঝে বিচ্ছেদের আগে সালমান খানকে নাকি জানিয়েছেন ক্যাটরিনা কাইফ-এমন খবরও বিটাউনে প্রচারিত হয়েছে।

এ বিষয়ে সালমানের সঙ্গে দেখাও করেছেন ধুম থ্রির এ নায়িকা। চ্যাটিংয়েও সালমানের সঙ্গে কথা হয় ক্যাটের। সালমান এবং ক্যাটরিনার সঙ্গে দেখা হওয়ায় ক্যাটরিনা এবং রণবীর অভিনীত নতুন সিনেমার শুটিংও বন্ধ করে দেন রণবীর।

 

সোনালীনিউজ/ঢাকা/মে

 

add-sm
Sonali Tissue
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩