শুক্রবার, ২৪ নভেম্বর, ২০১৭, ১০ অগ্রহায়ণ ১৪২৪

মুস্তাফিজদের বিজয় উদযাপন (ভিডিও)

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

মুস্তাফিজদের বিজয় উদযাপন (ভিডিও)

প্রথমবারের মত ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলতে গিয়েই চ্যাম্পিয়ন হয়েছে মুস্তাফিজের দল সানরাইজার্স হায়দারাবাদ। আর দলের হয়ে অসাধারণ পারফর্ম করে জিতে নিয়েছেন সেরা উদীয়মান ক্রিকেটারের পুরস্কার। আনন্দটা অন্যান্যদের থেকে একটু বেশিই যেন ছিল মুস্তাফিজের। 

আইপিএলের নবম আসরে ম্যাচগুলোতে জিতে হোটেলে ফিরেই আনন্দে মেতে উঠতেন হায়দ্রাবাদের খেলোয়াড়রা। আর জয়ে যার অবদান বেশি তার জন্য রাখা হতো বিশেষ কেক। সেই কেক কেটে মুখে মাখিযে অন্য এক আনন্দে মেতে উঠতেন দলের সবাই। রোববার ফাইনাল ম্যাচের পরও এর ব্যতিক্রম হয়নি। কারণ এদিন ছিলো ফাইনাল। আর এই ফাইনালে শিরোপা ঘরে তুলেছে মুস্তাফিজের দল।

এবারের উদযাপনটা যে অন্যরকম হবে সেটাই স্বাভাবিক। হয়েছেও তাই। মাঠ থেকেই শুরু হয়ে যা চলেছে টিম বাসেও। আর হোটেলে ফিরেই যেন বাঁধ ভাঙা আনন্দে ভেসেছেন সবাই। পার্টি চলেছে রাতভর।

যেখানে অংশ নিয়েছেন বাংলাদেশের মুস্তাফিজুর রহমানও। সেলফি তুলেছেন দলের অধিনায়ক ডেভিড ওয়ার্নারে সঙ্গে। পোস্ট করেছেন নিজের অফিসিয়াল ফেসবুক পেজে।

আইপিএলে প্রথমবারের মতো অংশগ্রহণ করে বেশ ভালো একটা সময়ই কাটালেন মুস্তাফিজ। বিদায় বেলাতে সঙ্গে করে চ্যাম্পিয়নের তকমা নিয়েই ফিরছেন।

সোনালীনিউজ/ঢাকা/আমা