মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭, ৭ অগ্রহায়ণ ১৪২৪

মেলায় ৫ হাজার ৭শ’ টাকায় থ্রিজি ট্যাব

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৫৩ পিএম

মেলায় ৫ হাজার ৭শ’ টাকায় থ্রিজি ট্যাব

নিজস্ব প্রতিবেদক
শেষ মূহুর্তে জমে উঠেছে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা। আর মেলায় ক্রেতা-দশনার্থীদের আকর্ষণের জন্য গ্যাজেট গ্যাং সেভেন নিয়ে এসেছে "বেসম্ভব অফার"। মাত্র মাত্র ৫ হাজার ৭০০ টাকায় দিচ্ছি থ্রিজি ট্যাব। এছাড়াও ক্রেতাদের জন্য সর্বচ্চো ৪ হাজার  টাকা পর্যন্ত রয়েছে মূল্যছাড়। স্বল্পমূল্যে মেলার ৮৮ এবং ৮৯ নাম্বার স্টলে পাওয়া যাচ্ছে থ্রিজি ট্যাব ও স্মার্ট ফোন। ক্রেতা-দশনার্থীদের সারাও পরেছে বেশ।

মেলায় বেসম্ভব অফার ব্যাপারের বিষয়ে গ্যাজেট গ্যাং সেভেনের দায়িত্বরত বিক্রয় কর্মকর্তা মনিরুল ইসলাম জানান, প্রতিবারের মত এবারও বাণিজ্য মেলা উপলক্ষে  বিভিন্ন ধরনের স্মর্টফোনসহ আমাদের প্রতিটি পণ্যেরে বিশেষ ছাড় দিয়েছি।

মেলায় ক্রেতারা ২০০০ টাকা ছাড়ে ইন্টেল জি-সেভেন থ্রিজি ট্যাব পাচ্ছেন, মাত্র ৫ হাজার ৭০০ টাকায়, অন্যদিকে ৮ ইঞ্চি আই.পি.এস ডিসপ্লেসহ জি-এইট থ্রিজি ট্যাব পাচ্ছেন ৩০০০ টাকা ছাড়ে মাত্র ৭ হাজার ৭০০ টাকা।

এছাড়াও শাওমির রেডমি টু স্মার্টফোন পাচ্ছেন ৪০০০ টাকা ছাড়ে মাত্র ৭৭০০ টাকায়, এবং শাওমির রেডমি নোট টু পাচ্ছেন ৪০০০ টাকা ছাড়ে মাত্র ১৩ হাজার ৭০০ টাকায়। ৫০০ টাকা পর্যন্ত ছাড়ে এয়ার ফোন, ১ হাজার টাকা ছাড়ে ৫ হাজার এম এ এইচ পাওয়ার ব্যাংক পাওয়া যাচ্ছে মাত্র ১ হাজার ২০০ টাকায়। এছাড়াও কম্বো প্যাকে ৫০ শতাংশ ছাড় রয়েছে।    

মেলায় বেসম্ভব অফারে থ্রিজি ট্যাব কিনেছেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র আরিফিন। তিনি জানান, থ্রিজি ট্যাব কিনবো বলে মেলায় এসেছি। মেলায় ২ হাজার টাকা ছাড় দিচ্ছে গ্যাজেট গ্যাং। অন্যান্যদের তুলনায় অনেক কম মূল্যে তারা থ্রিজি ট্যাব দিচ্ছে। ৫ হাজার ৭০০ টাকায় একটি ট্যাব কিনেছি।

উল্লেখ্য, ১ জানুয়ারি মাস ব্যাপি ২১ তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। চলবে ৩১ জানুয়ারি পর্যন্ত। রফতানি উন্নয়ন ব্যুরো ও বাণিজ্য মন্ত্রণালয় আয়োজিত এবারের মেলায় বাংলাদেশসহ মোট ২২টি দেশ অংশ নিয়েছে। মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত খোলা থাকবে। মেলায় প্রাপ্তবয়স্কদের জন্য প্রবেশ মূল্য বা টিকিট মূল্য ৩০ টাকা এবং অপ্রাপ্তবয়স্কদের জন্য থাকছে ২০ টাকা করে।

সোনালীনিউজ/ঢাকা/আকন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue