শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩

মৌসুমী হামিদের ভয়ে বনবাসে ইমন!

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

মৌসুমী হামিদের ভয়ে বনবাসে ইমন!

এই আধুনিক সময়ে এসে বনবাসের স্বাদ পেলেন ইমন! প্রাচীন যোদ্ধা রাজাদের মতো বেশভূষাও পরা হলো তার। সঙ্গে শিখতে হয়েছে ধনুক চালানো। এভাবেই ‘নীলকমল’ নাটকে অভিনয়ের অভিজ্ঞতা জানিয়েছেন তিনি। প্রায় একই রকম অনুভূতি মৌসুমী হামিদেরও।

নাটকটিতে নাম ভূমিকায় দেখা যাবে ইমনকে। গল্পে চন্দ্রপট রাজ্যের দুই রাজপুত্র নীলকমল ও লালকমল। নীলকমলের জন্মের সময় মা মারা যান। এরপর তাদেরকে বড় করে তোলেন লালকমলের মা রানী ভবানী। নীলকমল বুদ্ধিবান ও দয়ালু আর লালকমল বাহুবিদ্যায় পারদর্শী।

নীলকমলের কাছে লালকমলের বুদ্ধি নগন্য। রাজ্যের প্রজারা এই বুদ্ধি বিবেচনা করতে থাকলে রানী ভবানী পাঁচ বছরের জন্য নীলকমলকে বনবাসে পাঠান। বনবাসে রাক্ষসকন্যা কামিনীর (মৌসুমী হামিদ) সঙ্গে পরিচয় হয় নীলকমলের (ইমন)। সেই পরিচয় একসময় এসে রূপ নেয় প্রণয়ে। এভাবে এগোয় কাহিনী।

নাটকটিতে রাক্ষসকন্যা কামিনী চরিত্রে আছেন মৌসুমী হামিদ। এ ছাড়াও অভিনয় করেছেন রানী ভবানী চরিত্রে শম্পা রেজা, লালকমল চরিত্রে প্রণব, জান্নাতুল মুনসহ অনেকে।

অসাধারণ একটি গল্পকে নাট্যরূপ দিয়েছেন পরিচালক রাজিব হাসান। তিনি জানান, কাজটা হয়েছে চলচ্চিত্রের আঙ্গিকে। গল্পের প্রয়োজনে অনেক সরঞ্জাম জোগাড় করতে হয়েছে। এবারের রোজার ঈদে চ্যানেল আইতে প্রচার হবে ‘নীলকমল’।

সোনালীনিউজ/ঢাকা/ জেডআরসি

add-sm
Sonali Tissue
শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩