মঙ্গলবার, ২৩ জানুয়ারি, ২০১৮, ১০ মাঘ ১৪২৪

মেয়েকে সাজিয়ে স্কুলে নিয়ে গেলেন ধোনি

ক্রীড়া ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৩ জানুয়ারি ২০১৮, শনিবার ১০:৩৯ এএম

মেয়েকে সাজিয়ে স্কুলে নিয়ে গেলেন ধোনি

ঢাকা: এখন সময় ক্রিকেটারদের পুত্র-কন্যাদের। গত এক সপ্তাহ ধরে ক্রিকেটারদের পুত্র-কন্যারা খবরের শিরোনামে আসছেন নিয়মিত।সামনে এই ধারা যে বজায় থাকবে তা বলা বাহুল্য। কিছু দিন আগে ভারতের সাবেক অধিনায়ক রাহুল দ্রাবিড়ের ছেলে সামিত দ্রাবিড় সেঞ্চুরি করে খবরের শিরোনামে এসেছিলেন। তাঁর সঙ্গেই জুটি বেধে সেঞ্চুরি করেন ভারতের সাবেক স্পিনার সুনিল যোশির পুত্র। শচীন টেন্ডুলকারের ছেলে অর্জুন টেন্ডুলকার খেলছেন বেশ আগে থেকেই। তিনি অস্ট্রেলিয়ায় একটি ম্যাচে বলে-ব্যাটে আলো ছড়িয়ে খবরের শিরোনাম হয়েছেন।

এবার মহেন্দ্র সিং ধোনি ছোট্ট মেয়ে জিভাকে নিয়ে স্কুলে গিয়ে খবরের শিরোনামে এলেন। বৃহস্পতিবার জিভার সঙ্গে মেয়ের স্কুলের বার্ষিক অনুষ্ঠানে খোশ মেজাজে ধরা দিলেন ভারতের সাবেক অধিনায়ক। এমনিতেই সামাজিক যোগাযোগের মাধ্যমে বেশ জনপ্রিয় ধোনি-কন্যা। কয়েক দিন আগেই বিরাট কোহালির রিসেপশনে জিভার ছবি এবং ভিডিও নজর কেড়েছিল সবার।

স্কুলের বার্ষিক অনুষ্ঠানে বাবার কোলে বসে থাকা জিভার একটি ভিডিও এরই মধ্যে ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগের মাধ্যমে। ভিডিওটিতে দেখা যাচ্ছে মেয়েকে কোলে নিয়ে বসে আছেন ধোনি। আর জিভা বন্ধুদের উদ্দেশ্যে হাত নাড়াচ্ছেন। ধোনিকে সামনাসামনি দেখতে পেয়ে উচ্ছ্বসিত কচিকাঁচা থেকে অভিভাবকরাও। ভিডিওটি টুইটারে পোস্ট হওয়া মাত্রই তা ভাইরাল হয়ে যায়।

এখানে বলে রাখা ভাল, শনিবার থেকে নিউজিল্যান্ডে শুরু হয়েছে অনূর্ধ-১৯ বিশ্বকাপ। এই বিশ্বকাপের দিকেও একটা চোখ রাখুন। কারণ বেশ কয়েকজন সাবেক ক্রিকেটারের পুত্র খেলছেন বিশ্বকাপে। এর মধ্যে আছেন অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক স্টিভ ওয়াহ’র পুত্রও। আছেন দক্ষিণ আফ্রিকার সাবেক গতি তারকা মাখায়া এনটিনি ও অস্ট্রেলিয়ার সাবেক ক্রিকেট প্রশাসক জেমস সাদারল্যান্ডের পুত্র।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই