রবিবার, ০৪ ডিসেম্বর, ২০১৬, ২০ অগ্রাহায়ণ ১৪২৩

মোসাদের পরামর্শেই ষড়যন্ত্র করছে বিএনপি : স্বাস্থ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০১ পিএম

মোসাদের পরামর্শেই ষড়যন্ত্র করছে বিএনপি : স্বাস্থ্যমন্ত্রী

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, মোসাদের পরামর্শেই দেশব্যাপী হত্যা-নৈরাজ্য ও সরকার পতনের ষড়যন্ত্র করছে বিএনপি।

নাসিম আজ বুধবার রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে কেন্দ্রীয় ১৪ দলের নেতৃবৃন্দের সাথে এক বৈঠক শেষে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন।

স্বাস্থমন্ত্রী বলেন, ‘চক্রান্তের রাজনীতি থেকে বিএনপি এখনও ফিরে আসতে পারেনি। তার সর্বশেষ জ্বলন্ত প্রমাণ হলো বিএনপির একজন তথাকথিত নেতা বিদেশে বসে একটি নির্বাচিত সরকারকে উৎখাত করার জন্য মোসাদের মতো কুখ্যাত গোয়েন্দা সংস্থার সঙ্গে বৈঠক করেছে। আমরা বিস্মিত হব না যদি কখনও বেরিয়ে আসে যে মোসাদ-ই বিএনপিকে পরামর্শ দিয়েছিল জ্বালাও-পোড়াওয়ের রাজনীতি করার জন্য।’

চক্রান্তের রাজনীতি থেকে বিএনপি এখনও বেরিয়ে আসতে পারেনি দাবী করে তিনি বলেন, বিএনপির যুগ্ম-মহাসচিব আসলামকে অধিকতর জিজ্ঞাসাবাদ ও ঘটনা তদন্ত করলেই বের হয়ে আসবে মোসাদের পরামর্শেই বিএনপি সন্ত্রাসী কর্মকান্ড করে যাচ্ছে। বিএনপি সবসময় ষড়যন্ত্র-চক্রান্ত করে বেড়ায়। এটাই তাদের ইতিহাস। তারা বিদেশে বসে মোসাদের মতো একটি কুখ্যাত গোয়েন্দা সংস্থার সঙ্গে বসে ষড়যন্ত্র করছে, বৈঠক করছে। তবে সকল ষড়যন্ত্রই ফাঁস হয়ে যাচ্ছে। রেহাই পাওয়ার সুযোগ নেই।

এ সময় অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট জাহাঙ্গীর কবির নানক, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ড. আব্দুর রাজ্জাক, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়–য়া, আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক এডভোকেট মৃণাল কান্তি দাস, কমিউনিস্ট কেন্দ্রের যুগ্ম আহবায়ক অসীত বরণ রায় প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

 

add-sm
Sonali Tissue
রবিবার, ০৪ ডিসেম্বর, ২০১৬, ২০ অগ্রাহায়ণ ১৪২৩