শনিবার, ২৫ মার্চ, ২০১৭, ১১ চৈত্র ১৪২৩

ম্যানসিটিকে বিধ্বস্ত করে শেষ আটে চেলসি

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৩৪ পিএম

ম্যানসিটিকে বিধ্বস্ত করে শেষ আটে চেলসি

স্পোর্টস ডেস্ক

ম্যানচেস্টার সিটিতে রীতিমতো বিধ্বস্ত করে এফএ কাপের পঞ্চম রাউন্ডে উঠলো চেলসি। নিজেদের মাঠে ম্যানসিটিকে ৫-১ গোলে বিধ্বস্ত করেছে ব্লুজরা। চেলসির হয়ে গোলগুলো করেন দিয়েগো কস্তা, উইলিয়ান, গ্যারি ক্যাহিল, এডেন হ্যাজার্ড ও বার্ট্রান্ড ট্রাওরে। সিটির হয়ে একমাত্র গোলটি করেন ফরাসি ফরোয়ার্ড ডেভিড ফাওপালা।

এ নিয়ে টানা তিন ম্যাচ হারলো ম্যানসিটি। প্রিমিয়ার লিগে লেস্টার সিটি এবং টটেনহ্যামের কাছে হারের পর এফএ কাপে হারলো ম্যানসিটি। তবে, এই ম্যাচে দলে আমূল পরিবর্তন আনেন সিটি কোচ ম্যানুয়েল পেলিগ্রিনি। নিয়মিত একাদশের কেউ ছিল না চেলসির বিপক্ষে এই ম্যাচে। ১১ জনের মধ্যে ৫ জনের সিটির হয়ে অভিষেক হলো এই ম্যাচে।

আগামী বুধবার চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর ম্যাচে ডায়নামো কিয়েভের মুখোমুখি হবে। এরপর আগামী রবিবার ওয়েম্বলিতে মাঠে নামবে ক্যাপিটাল ওয়ান কাপের ফাইনালে। এই দুই ম্যাচের জন্য সিনিয়র খেলোয়াড়দের বিশ্রাম দিয়েছেন পেলিগ্রিনি।

অপরদিকে গাস হিডিঙ্ক এফএ কাপে নিজের শতভাগ সাফল্য ধরে রেখেছেন। এ নিয়ে ৬টি ম্যাচ খেলতে নেমেছে তার দল। সবগুলোতেই জয়। ২০০৯ সালেও চেলসির অন্তর্বর্তীকালীন কোচ হয়ে জিতেছিলেন এফএ কাপ। এবারও জিততে চলেছেন। আর হোসে মরিনহোর বিদায়ের পর হিডিঙ্কের অধীনে ১৩ ম্যাচ খেলে মাত্র ১টিতে হেরেছে চেলসি।

সোনালীনিউজ/ঢাকা

Sonali Bazar

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
add-sm
Sonali Tissue
শনিবার, ২৫ মার্চ, ২০১৭, ১১ চৈত্র ১৪২৩