শনিবার, ২৫ নভেম্বর, ২০১৭, ১০ অগ্রহায়ণ ১৪২৪

যানজট নিরসনে ট্রাফিকের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০১৭, বুধবার ০৭:৪৭ পিএম

যানজট নিরসনে ট্রাফিকের মতবিনিময়

ঢাকা: রাজধানীর যানজট নিরসনে বারিধারা, বনানী, গুলশান ও নিকেতন সোসাইটির প্রতিনিধিদের নিয়ে একটি মতবিনিময় সভা করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ ট্রাফিক বিভাগ উত্তর।

বুধবার (১৩ সেপ্টেম্বর) ডিএমপির উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-উত্তর) স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক সংবাদবিজ্ঞপ্তিতে জানানো হয়, আজ বিকেল সাড়ে ৪টায় ডিএমপির উপ-পুলিশ কমিশনার ট্রাফিক উত্তর এর কার্যালয়ে বারিধারা, বনানী, গুলশান ও নিকেতন সোসাইটির  সভাপতি/সেক্রেটারীদের নিয়ে একটি মতবিনিময় সভার আয়োজন করে।

সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক উত্তর) প্রবীর কুমার রায় পিপিএম, উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতি. উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-উত্তর) রহিমা আক্তার লাকী , সিনি. সহকারী পুলিশ কমিশনার (প্রশাসন) ট্রাফিক উত্তর মো. তোফাজ্জল হোসেন পিপিএম , সিনি. সহকারী পুলিশ কমিশনার (ট্রাফিক গুলশান) মো. জুনায়েদ আলম সরকার, সিনিঃ সহকারী পুলিশ কমিশনার (ট্রাফিক বাড্ডা) ফেরদৌসি রহমান সহ ট্রাফিক ও ক্রাইম বিভাগের অন্যান্য কর্মকর্তাগণ। 
এ সভায় বারিধারা, গুলশান, বনানী ও নিকেতনের বিভিন্ন ব্যস্ততম রাস্তা ও মার্কেটের সামনে রিক্সা ভ্যান নিয়ন্ত্রণ এবং কমিউনিটি পুলিশ নিয়োগের ব্যাপারে সিদ্ধান্ত গ্রহণ করা হয়। 

সোনালীনিউজ/ঢাকা/এআই