শুক্রবার, ২২ মার্চ, ২০১৯, ৮ চৈত্র ১৪২৫

যে কারণে রাজ-শুভশ্রীর বিয়েতে যাননি তারা

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ মে ২০১৮, বুধবার ১০:৩৩ পিএম

যে কারণে রাজ-শুভশ্রীর বিয়েতে যাননি তারা

ঢাকা : টলিউডের জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক রাজ চক্রবর্তী এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর ককটেল পার্টি, বিয়ে, রিসেপশন মিলিয়ে চোখ ধাঁধানো জৌলুস দেখল ইন্ডাস্ট্রি। কলকাতার প্রায় সব তারকাই উপস্থিত ছিলেন। চার দিন ধরে চলা বড় এ আয়োজনে একদিনও ছিলেন না দেব, মিমি চক্রবর্তী, পায়েল সরকাররা।

শুভশ্রীর সঙ্গে দেবের সম্পর্কের কথা ইন্ডাস্ট্রির প্রায় সকলেই জানেন। এক সময় তারা সিরিয়াস সম্পর্কে ছিলেন। পরে ভেঙে যায় সেই বিশেষ সম্পর্ক। চার বছর তারা অনস্ক্রিনেও একসঙ্গে কাজ করেননি। শুভশ্রীর বাগদানের পরে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানালেও বিয়েতে দেখা যায়নি দেবকে।

এই মুহূর্তে দেবের সঙ্গে বিশেষ সম্পর্কে রয়েছেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র। দেব বহুবার প্রকাশ্যে এই সম্পর্কের কথা স্বীকার করেছেন। দু’জনের হাতেই দু’জনের নামে ট্যাটু রয়েছে। ফলে বয়ফ্রেন্ডের এক্স গার্লফ্রেন্ডের বিয়েতে দেখা গেল না রুক্মিণীকেও।

পায়েল সরকারের সঙ্গে এক সময় বিশেষ সম্পর্ক ছিল রাজ চক্রবর্তীর। পরে দু’জনেই তা থেকে বেরিয়ে আসেন। রাজের বিয়ের অনুষ্ঠানে কিন্তু দেখা যায়নি পায়েলকে।

রাজ-শুভশ্রীর বিয়েতে গুঞ্জনের কেন্দ্রে ছিল মিমি চক্রবর্তীর নাম। কারণ এই ত্রিকোণ প্রেম নিয়ে বহু চর্চা হয়েছে ইন্ডাস্ট্রিতে। মিমি প্রকাশ্যে শুভশ্রী সম্পর্কে বিভিন্ন মন্তব্যও করেছিলেন। মিমির সঙ্গে রাজের সম্পর্ক ভাঙার পরই শুভশ্রীর সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে। ফলে এই মেগা বিয়ে থেকে যে মিমি দূরে থাকবেন তা বোধহয় প্রত্যাশিত ছিল।

সোনালীনিউজ/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue