বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর, ২০১৬, ২৪ অগ্রাহায়ণ ১৪২৩

যৌতুকের জন্য স্ত্রীকে কুপিয়ে জখম

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৫৪ পিএম

যৌতুকের জন্য স্ত্রীকে কুপিয়ে জখম

লালমনিরহাট প্রতিনিধি
লালমনিরহাটে যৌতুকের টাকা না আনায় সাবিনা বেগম নামে এক গৃহবধূকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছেন তার স্বামী। এতে তার মুখ ক্ষত বিক্ষত হয়ে গেছে।

আজ শুক্রবার সকালে ওই গুহবধূকে আশঙ্কাজনক অবস্থায় লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাবিনার পরিবার জানায়, কালিগঞ্জ উপজেলার চর ইশরকুল গ্রামের মফিজ উদ্দিনের ছেলে আমিনুলের সঙ্গে ২০১০ সালে পারিবারিকভাবে বিয়ে হয় একই উপজেলার চর আমিনগঞ্জ গ্রামের আব্দুল করিমের মেয়ে সাবিনা বেগমের। তাদের পাঁচ বছরের সংসারে একটি কন্যা সন্তান রয়েছে। বিয়ের সময় সাবিনার বাবা মেয়ের সুখের জন্য ছেলেকে যৌতুক হিসেবে ৪০ হাজার টাকা ও দেড় ভরি স্বর্ণালঙ্কার দেন। এরপরও বিভিন্ন সময় যৌতুকের জন্য স্বামী, শ্বশুড় ও শাশুড়ি নানা ভাবে চাপ সৃষ্টি করে এবং সবাই মিলে সাবিনার ওপর অমানষিক নির্যাতন চালাতো।

বৃহস্পতিবার রাতে স্বামীকে ভাত দিতে একটু বিলম্ব হওয়ায় ক্ষিপ্ত হয়ে সাবিনাকে ঘরে বেঁধে ধারালো দা দিয়ে মুখ ও কপাল কুপিয়ে জখম করেন আমিনুল। পরে লোহার রড দিয়ে তাকে বেধড়ক মারপিট করেন।

সাবিনার ছোট ভাই আল আমিন জানান, রাতে খবর আসে বোনকে হত্যার উদ্দেশ্য কুপিয়ে জখম করা হয়েছে। তার ভগ্নিপতি ও শ্বশুরবাড়ির লোকজন সাবিনার ওপর নির্যাতন চালিয়ে ঘরেই বেঁধে রাখে। শুক্রবার ভোরে স্থানীয় মেম্বরকে সঙ্গে নিয়ে তাকে উদ্ধার করে প্রথমে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়।

সোনালীনিউজ/ঢাকা/আকন

add-sm
Sonali Tissue
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর, ২০১৬, ২৪ অগ্রাহায়ণ ১৪২৩