সোমবার, ০৫ ডিসেম্বর, ২০১৬, ২১ অগ্রাহায়ণ ১৪২৩

যৌথ প্রযোজনার ছবিতে শাকিব খান

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৪৩ পিএম

যৌথ প্রযোজনার ছবিতে শাকিব খান

বিনোদন ডেস্ক
প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া থেকে ‘ভালোবাসা আজকাল’ ছবিতে মাহির বিপরীতে সর্বপ্রথম অভিনয় করেছিলেন শাকিব খান। এরপর নানা কারণে লম্বা বিরতি। তবে আবারও চমক দেয়ার জন্য প্রস্তুত এ নায়ক। যৌথ প্রযোজনার ছবিতে কাজ করতে যাচ্ছেন তিনি। এরই মধ্যে নাম ঠিক না হওয়া এ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন শাকিব। ছবিটি কলকাতা থেকে প্রযোজনা করবেন এসকে মুভিজ। মার্চে এ ছবির শুটিং শুরু হবে বলে বিষয়টি নিশ্চিত করেছেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ।
তিনি এ প্রসঙ্গে বলেন, এরই মধ্যে শাকিব খানের সঙ্গে চুক্তি হয়েছে আমাদের। তবে কলকাতার কোন নায়িকা থাকছে তা এখনও চূড়ান্ত হয়নি। কলকাতা থেকে রাজীব চক্রবর্তীর সঙ্গে পরিচালনার জন্য কথা হচ্ছে। এক সপ্তাহের মধ্যে সবকিছু চূড়ান্ত করবো আমরা। অন্যদিকে, এ ছবিতে নায়িকা হিসেবে আপাতত দুজন জনপ্রিয় মুখের কথা ভাবছে প্রযোজনা সংস্থা। তারা হলেন কলকাতার শুভশ্রী গাঙ্গুলী এবং শ্রাবন্তী চ্যাটার্জি। এদের
যে কোন একজনকে নায়িকা হিসেবে নেয়া হবে।
এ প্রসঙ্গে শাকিব খান বলেন, দুই নায়িকার মধ্যে একজন চূড়ান্ত হতে পারে। তবে আমার বিপরীতে কোন নায়িকা ও বাংলাদেশের কোন পরিচালক থাকছেন তা চূড়ান্ত হয়নি। যতদূর জেনেছি মার্চে বেশ বড় আঙ্গিকে এ ছবির কাজ শুরু হবে।
সোনালীনিউজ/ঢাকা

add-sm
Sonali Tissue
সোমবার, ০৫ ডিসেম্বর, ২০১৬, ২১ অগ্রাহায়ণ ১৪২৩