শনিবার, ০৩ ডিসেম্বর, ২০১৬, ১৯ অগ্রাহায়ণ ১৪২৩

রংপুরে বাসচাপায় দম্পতিসহ তিনজন নিহত

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৩:৪৩ পিএম

রংপুরে বাসচাপায় দম্পতিসহ তিনজন নিহত

রংপুর প্রতিনিধি
রংপুরে বাসের চাপায় পিষ্ট হয়ে দম্পতিসহ এক ব্যবসায়ীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ সোমবার দুপুরে রংপুর মহানগরীর মাহিগঞ্জ ডিগ্রী কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে। এদিকে এ ঘটনার প্রতিবাদে বিক্ষুদ্ধ জনতা রংপুর-পীরগাছা সড়ক আধা ঘণ্টা অবরোধ করে রাখে।
নিহতরা হলেন-ব্যাংক কর্মকর্তা মাহবুব হোসেন (৬৫), তার স্ত্রী নাজমা বেগম (৫২) ও চাউলকল ব্যবসায়ী সানু মিয়া (৪৫) নিহত হয়। তাঁদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।   
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রংপুরের পীরগাছা উপজেলা থেকে ছেড়ে আসা একটি যাত্রী বোঝাই বাস (ঢাকা-জ ১২২২) মাহিগঞ্জ ডিগ্রী কলেজের সামনে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান ওই মোটরসাইকেল আরোহী রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের সাবেক ব্যবস্থাপক মাহবুব হোসেন ও তার স্ত্রী নাজমা বেগম। এ সময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী একটি চালকলের ভেতরে ঢুকে গিয়ে মিলের মালিক সানু মিয়াকেও চাপা দেয়। পরে গুরুতর আহতাবস্থায় সানু মিয়াকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনিও মারা যান। তার বাড়ি রংপুরের মাহিগঞ্জ এলাকায়। নিহত ব্যাংক কর্মকর্তার বাড়ি রংপুরের পীরগাছা উপজেলার ইটাকুমারী ইউনিয়নের ঝোলাপাড়ায়।
এদিকে এ দুর্ঘটনার প্রতিবাদে বিক্ষুদ্ধ জনতা ঘাতক বাসটি ভাঙচুর করে আধা ঘন্টা রংপুর-পীরগাছা সড়ক অবরোধ করে রাখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।
এ ব্যাপারে রংপুর কোতয়ালি থানার ওসি আব্দুল কাদের জিলানী জানান, নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য রংপুর মেডিক্যাল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

add-sm
Sonali Tissue
শনিবার, ০৩ ডিসেম্বর, ২০১৬, ১৯ অগ্রাহায়ণ ১৪২৩