বুধবার, ০৭ ডিসেম্বর, ২০১৬, ২৩ অগ্রাহায়ণ ১৪২৩

‘রক্তখেকো’ মৌসুমী হামিদ

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

‘রক্তখেকো’ মৌসুমী হামিদ

ব্যতিক্রমী নানা চরিত্রে অভিনয় করে এরই মধ্যে নজর কেড়েছেন লাক্সতারকা মৌসুমী হামিদ। এবার তাকে আরো একটি ভিন্নধর্মী চরিত্রে দেখা যাবে। এবারের ঈদে রওনক হাসান পরিচালিত বিশেষ নাটক 'লাইলী মজনু ২০১৬'-তে রক্তচোষা (ভ্যাম্পায়ার) চরিত্রে অভিনয় করছেন মৌসুমী। শ্রীমঙ্গলে নাটকটির দশ্যধারণের কাজ শেষ হয়েছে।

এ প্রসঙ্গে মৌসুমী বলেন, 'এখানে আমার চরিত্রের নাম টাবু। আমি একজন ভ্যাম্পায়ার। এমন চরিত্রে এই প্রথম অভিনয় করেছি। আমার সঙ্গে একই চরিত্রে রয়েছেন রওনক ভাইয়া। কাজটি করে খুব ভালো লেগেছে। কারণ এই চরিত্রটি একটু আলাদা। আশা করছি, নাটকটি সবাই পছন্দ করবেন।'

নাটকটির কাহিনী মূলত লাইলী-মজনু অর্থাৎ এক দম্পতিকে ঘিরে। লাইলী ও মজনু চরিত্রে অভিনয় করেছেন রিচি সোলায়মান ও ইন্তেখাব দিনার। তারা হানিমুন করতে শ্রীমঙ্গলের একটি রিসোর্টে বেড়াতে আসেন। কিন্তু সেখানে ওঠার পরপরই তারা কিছু ভৌতিক ঘটনার সম্মুখীন হন। এর মধ্যে ঘটতে থাকে নানা ঘটনা। রোমাঞ্চকর ব্যাপার থাকলেও নাম দেখেও বোঝা যাচ্ছে, এতে রোমান্সও আছে।

নাটকটিতে আরো অভিনয় করছেন আনিসুর রহমান মিলন। মজার ব্যাপার হচ্ছে এটি তারই প্রযোজনায় তৈরি হচ্ছে। ঈদে বাংলাভিশনে প্রচার হবে 'লাইলী-মজনু ২০১৬'।

এদিকে, মৌসুমী হামিদ পরিচালক সালাউদ্দিন লাভলুর ঈদের ৬ পর্বের নাটক 'লাভ মানে ভালোবাসা'র কাজ নিয়ে ব্যস্ত আছেন। এতে তার সহশিল্পী চঞ্চল চৌধুরী। এখানে মেয়ের চরিত্রে অভিনয় করেছেন মৌসুমী। এই নাটকের একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন বৃন্দাবন দাস।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

add-sm
Sonali Tissue
বুধবার, ০৭ ডিসেম্বর, ২০১৬, ২৩ অগ্রাহায়ণ ১৪২৩