বুধবার, ০৭ ডিসেম্বর, ২০১৬, ২৩ অগ্রাহায়ণ ১৪২৩

‘রক্তের’ সঙ্গে সম্পর্ক ছিন্ন মালেক আফসারীর!

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

‘রক্তের’ সঙ্গে সম্পর্ক ছিন্ন মালেক আফসারীর!

‘রক্তের’ সঙ্গে সম্পর্ক ছিন্ন করলেন চিত্র পরিচালক মালেক আফসারী! শিরোনাম দেখেই চমকে উঠার কথা পাঠকের। চমকে উঠেছেন নিশ্চয়ই। শিরোনাম দেখে অবশ্য আসল ঘটনা বুঝার কোনো উপায় নেই। এবার ঘটনা খোলাসা করা যাক...

এ সময়ে ঢালিউডের  সবচেয়ে জনপ্রিয় নায়িকা পরীমনিকে নিয়ে ‘রক্ত’ নামে একটি সিনেমা তৈরির কথা ছিল পরিচালক মালেক আফসারীর। শুটিংয়ের জন্য সম্প্রতি ভারতও গিয়েছিলেন তিনি। কিন্তু শেষ মুহূর্তে সিনেমাটি থেকে বাদ পড়েন স্বয়ং পরিচালকই। তাই হতাশ হয়ে দেশে ফিরে এসেছেন মালেক আফসারী।

ভগ্ন হৃদয়ে মালেক আফসারী জানালেন কী কারণে ‘রক্ত’ থেকে বাদ পড়লেন তিনি। আফসারী বললেন, প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে তার দ্বন্দ্বটা তৈরি হয়েছে মূলত শুটিংয়ের শিডিউল নিয়ে। ছবিটি শেষ করতে নুন্যতম ৬০ দিন চেয়েছিলেন পরিচালক। প্রযোজনা প্রতিষ্ঠানও রাজি ছিল। কিন্তু ‘শুটিংয়ে যাবার চারদিন আগে তাকে বলা হলো ৬০ দিনে নয়, ৩৭ দিনে শেষ করতে হবে সিনেমা নির্মাণের কাজ। 

মালেক আফসারী আরও বলেন, ‘আমি বললাম, ফাইট মাস্টার চান ২২ দিন, আর ডান্স মাস্টার চান ৮ দিন। তার মানে ৩০ দিন চলে গেলো, হাতে রইলো ৭ দিন। এই ৭ দিনে কি করে সম্ভব বাকি সিনেমাটা শেষ করা? পরে আমাকে আরও তিনদিন সময় বাড়িয়ে দেয়া হয়। মোট দাঁড়ালো ৪০ দিন। আমি তাদের প্রশ্ন করি, এতে কি সিনেমার শুটিং শেষ করা সম্ভব?’ 

হতাশ হৃদয়ে মালেক আফসারী বললেন, ‘এর উত্তর আমি পাইনি। পেয়েছি প্লেনের বিজনেস ক্লাসের একটি টিকিট।’

আগামী ২ জুন থেকে ছবিটির শুটিং শুরু হবে ভারতের বিভিন্ন মনোরম লোকেশনে। মালেক আফসারীর জায়গায় পরিচালক হিসেবে যুক্ত হয়েছেন ওয়াজেদ আলী সুমন। ৪০ দিনেই সিনেমা বানিয়ে দিতে রাজি হওয়ায় সুমনকে পরিচালক হিসেবে মনোনীত করে প্রযোজনা সংস্থা।

সোনালীনিউজ/ঢাকা/ জেডআরসি

add-sm
Sonali Tissue
বুধবার, ০৭ ডিসেম্বর, ২০১৬, ২৩ অগ্রাহায়ণ ১৪২৩