বুধবার, ০৭ ডিসেম্বর, ২০১৬, ২৩ অগ্রাহায়ণ ১৪২৩

রমজানের আগেই রনির মুক্তি দাবি

চট্টগ্রাম প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

রমজানের আগেই রনির মুক্তি দাবি

রমজানের আগেই চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নূরুল আজিম রনিকে মুক্তি দেয়ার দাবি জানিয়েছে সংগঠনটির নেতারা।

শনিবার নগরীর প্রবর্তক মোড়ে প্রবর্তক স্কুল এণ্ড কলেজ আয়োজিত এক বিক্ষোভ সমাবেশ থেকে এ দাবি জানিয়েছেন ছাত্রলীগ নেতারা।

সমাবেশে নেতারা বলেন, ‘রনির নেতৃত্বে স্কুলের শিক্ষার্থীরা সৃজনশীল প্রশ্নপত্রের ইস্যুতে চট্টগ্রামের রাজপথ মুখোরিত করেছিল। জামায়াত-শিবিরের ঘাঁটি চট্টগ্রাম কলেজ ও মহসিন কলেজে বিনা রক্তপাতে ছাত্রলীগ দখলে নিয়েছিল। সৃজনশীল বিভিন্ন কর্মকাণ্ডের মাধ্যমে নূরুল আজিম রনি চট্টগ্রামে জনপ্রিয় হয়ে উঠেছিলেন। তার এই জনপ্রিয়তাকে তার বিরোধীরা আতংক ভেবে নিয়েছিল। এজন্য ষড়যন্ত্র করে তাকে কারাগারে পাঠিয়েছে।’

বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন প্রবর্তক স্কুল এণ্ড কলেজ ছাত্রলীগ নেতা ধ্রুব ভট্টাচার্য্য ও সঞ্চালনা করেন নিলয় সুকুল অনিক।

সমাবেশে বক্তব্য রাখেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক উপ শিক্ষা ও পাঠচক্র সম্পাদক ইলিয়াছ উদ্দিন, সাবেক ছাত্রনেতা তোছাদ্দেক নুর চৌধুরী তপু, ওমর গণি এমইএস কলেজ ছাত্রলীগ নেতা সাদাত সালাম বাবর, নুরনবী শাহেদ, শাহাদাত হোসেন পারভেজ, আরিফুল ইসলাম, আবু সাঈদ মুন্না, মো.শাকিল, পাঁচলাইশ থানা ছাত্রলীগ নেতা রবিউল ইসলাম খুকু, সোহেল বড়ুয়া, শাহজাদা চৌধুরী, খোরশেদুল আলম, এস এম সাদমান শাহরিয়ার, নোমান চৌধুরী, আরফাত হোসেন, সরকারি আশেকানে আউলিয়া ডিগ্রি কলেজ ছাত্রলীগ নেতা ইমতিয়াজ সুলতান ইকরাম, ইমরান হোসেন মুকুল, লোকমান, রুবেল ও ইমতিয়াজ।

এসময় প্রবর্ত্তক স্কুল এণ্ড কলেজ ছাত্রলীগ নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন আসিফুল ইসলাম, রবিউল ইসলাম রনি, শফিউল আজম মাহিন, শাহরিয়ার আহমেদ সাকিব, সোহেল আহমেদ হিমেল, মিরাজ আহমেদ, রাহাত, সৌমিত্র, আরিফ, আল আমিন, সুজন, সাগর, বাবু ও শাহজাহান।

সোনালীনিউজ/ঢাকা/আকন

add-sm
Sonali Tissue
বুধবার, ০৭ ডিসেম্বর, ২০১৬, ২৩ অগ্রাহায়ণ ১৪২৩