শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩

রমজান উপলক্ষে লা মেরিডিয়ানের বিশেষ আয়োজন

লাইফস্টাইল ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

রমজান উপলক্ষে লা মেরিডিয়ানের বিশেষ আয়োজন

অতিথিদের জন্য রমজানে নতুন করে সাজছে হোটেল লা মেরিডিয়ান ঢাকা। রমজানে হোটেলের তিনটি রেস্টুরেন্টে থাকছে নতুন এবং বৈচিত্র্যময় আয়োজন। কেবল ইফতার নয়, সেহেরিতেও প্রস্তুত থাকবে হোটেলের রেস্টুরেন্টগুলো।

রমজানে ইফতার এবং সেহেরিতে ৮ টি লাইভ কিচেন এবং ১১টি বুফে প্লেস বিভিন্ন খাবার নিয়ে তৈরি থাকবে। বুফে ইফতার এবং রাতের খাবারের জন্য জনপ্রতি খরচ হবে ৪ হাজার ৯০০ টাকা এবং বুফে সেহেরির জন্য খরচ পড়বে জনপ্রতি ২ হাজার ৭০০ টাকা। এছাড়া যেসব ব্যাংক এবং মোবাইল কোম্পানীর সঙ্গে লা মেরিডিয়ানের চুক্তি রয়েছে তাদের গ্রাহকরা ‘একটি কিনে একটি ফ্রি’ সুযোগ নিতে পারবেন।

রুফটপ মেডিটেরিয়ান রেস্টুরেন্ট ওলেয়াতে থাকছে রমজান উপলক্ষে বুফে। মধ্য পূর্বাঞ্চলীয় খাবারকে কেন্দ্র করে ওলেয়াতে থাকবে বিভিন্ন ইফতারের সমাহার। এছাড়াও ১৬ জুন থেকে ২৫ জুন পর্যন্ত ওলেয়াতে আয়োজন করা হয়েছে ১০ দিনব্যাপী মিশরীয় ইফতারের মেলা। যেখানে প্রধান শেফের দায়িত্ব পালন করবেন শেরাটন কায়রো হোটেল এবং ক্যাসিনো-এর শেফ। রাতের খাবারের সঙ্গে বুফে ইফতারের জন্য ওলেয়াতে জনপ্রতি খরচ হবে ৪ হাজার ৫০০ টাকা। এছাড়াও সহযোগী ব্যাংক এবং টেলিকম কোম্পানীগুলোর জন্য থাকছে আকর্ষনীয় ছাড়।

ফ্যাভোলা হচ্ছে লা মেরিডিয়ানের ইটালিয়ান খাবার রেস্টুরেন্ট যেখানে ইফতারের জন্য দেয়া হচ্ছে জনপ্রতি ৩ হাজার ৯০০ টাকায় সেট মেন্যু। হরেক রকম পানীয় এবং শুকনো ফল ও বাদামের সঙ্গে থাকছে ছোলা এবং চিংড়ি মাছের সালাদ, মাশরুমের স্যুপ, মুরগির লাসাগ্না, খাসীর পা সেদ্ধ, সেদ্ধ আলু, পিৎজা এবং আরোও বিভিন্ন রকমের খাবার।

লা মেরিডিয়ানের ইফতার ও রাতের খাবারের এই আয়োজন থাকবে মাগরিব থেকে মধ্যরাত পর্যন্ত এবং সেহেরির আয়োজন থাকবে মধ্যরাত থেকে ফজর পর্যন্ত। তবে ইফতারের জন্য অতিথিদেরকে সন্ধ্যা ৬টার মধ্যে রেস্টুরেন্টে চলে আসতে হবে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩