সোমবার, ২১ মে, ২০১৮, ৭ জ্যৈষ্ঠ ১৪২৫

রশিদ-মুজিবদের চেয়ে নিজেদেরই এগিয়ে রাখছেন মিরাজ

ক্রীড়া প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ মে ২০১৮, বুধবার ১১:৫৯ পিএম

রশিদ-মুজিবদের চেয়ে নিজেদেরই এগিয়ে রাখছেন মিরাজ

ঢাকা: ওয়েস্ট ইন্ডিজ সফরে যাওয়ার আগে বাংলাদেশের সামনে আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের চ্যালেঞ্জ রয়েছে। বিশেষ করে বাংলাদেশের ব্যাটসম্যানদের জন্য বড় হুমকি হয়ে উঠতে পারেন রশিদ খান আর মুজিব-উর-রহমান।

তবে বাংলাদেশের স্পিন আক্রমণও দারুন শক্তিশালি। বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের সঙ্গে আছেন মিরাজ, মাহমুদউল্লাহ। দুই বাঁহাতি স্পিনার নিয়ে খেললে থাকতে পারেন নাজমুল ইসলাম। অভিজ্ঞ আবদুর রাজ্জাক আফগানদের বিপক্ষে থাকবেন কি না সেটি অবশ্য নিশ্চিত নয়।

আফগানিস্তানের সঙ্গে বাংলাদেশের স্পিন বিভাগ তুলনা করলে এগিয়ে থাকবে কারা? মিরাজের যুক্তি অভিজ্ঞতায় পিছিয়ে থাকবেন রশিদ খানেরা, ‘আফগানিস্তানের দুজন স্পিনার ভালো। আমাদের অভিজ্ঞতা আছে। সাকিব ভাই আছেন। রিয়াদ ভাইও প্রয়োজনে ভালো বোলিং করেন। সব মিলিয়ে বলব যে, আমাদের স্পিনারদের মধ্যে যোগাযোগটা ভালো। আমাদের দলে অনেক অভিজ্ঞ খেলোয়াড় আছে। এটিই আমাদের এগিয়ে রাখবে।’

আইপিএলে সাকিব-রশিদ খেলছেন  এক দলে। তাই তিনি তাকে ভালো করেই চিনে থাকবেন। তাছাড়া মিরাজ জানিয়ে রাখলেন, বিপিএলের সৌজন্যে রশিদ কারও অচেনা নয়। তবে আপাতত ২১ বছর বয়সী মিরাজের দুশ্চিন্তা নিজের চোট নিয়ে। এখন আফগান সিরিজের আগে সেরে উঠলেই হয়।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue