শনিবার, ০৩ ডিসেম্বর, ২০১৬, ১৯ অগ্রাহায়ণ ১৪২৩

‘রসালো গল্প’ লিখছেন সানি লিওন

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

‘রসালো গল্প’ লিখছেন সানি লিওন

সাবেক পর্ন তারকা ও বলিউড অভিনেত্রী সানি লিওন যৌনতা ছেড়ে এবার মনোযোগ দিয়েছেন লেখালেখিতে! যৌনতা ছাড়লেও তার লেখালেখির বিষয়ও যৌনতা। এবার তিনি তার ভক্তদের জন্য লিখতে যাচ্ছেন লিখছেন যৌন কামনা বিষয়ক রসালো গল্প।

দিল্লির এক প্রকাশনা সংস্থা জাগারনাট গত মাসে সানি লিওনের একটি বই প্রকাশ করেছে। সুইট ড্রিমস্‌ নামে এই বইটিতে সানি লিওন যৌন কামনা নিয়ে ১২টি গল্প লিখেছেন।

তবে এই গল্পগুচ্ছ বই আকারে বের হয়নি। এগুলো প্রকাশ করা হয়েছে এমনভাবে যেন পাঠকরা মোবাইল ফোনেই গল্পগুলো পড়তে পারেন।

কী থাকছে সানি লিওনের লেখায়?

একটি গল্প লেখা হয়েছে নিউ ইয়র্কের পটভূমিতে। একজন ভারতীয় আইটি এক্সপার্ট কিভাবে স্ট্রিপ ক্লাবের একজন নর্তকীর সঙ্গে সেক্স করেন সেই গল্প বলা হয়েছে। আরেকটি গল্পে দেখানো হয়েছে সাদাসিধে এক ভারতীয় নারীকে যিনি তার মৃত স্বামীর ভূতের সঙ্গে সহবাস করেন।

সানি বলেন, লস অ্যাঞ্জেলসে আমার বাড়ি কিংবা মুম্বাইয়ে ফিল্মের সেট─যখনই সুযোগ পেয়েছি, তখনই বসে ল্যাপটপে এসব গল্প লিখেছি। প্রথম খসড়া তৈরি করতে সময় লেগেছে চার মাস।

ক্যানাডায় পাঞ্জাবি শিখ পরিবারে বড় হওয়া সানি লিওন স্বীকার করেন যে ছোটবেলায় তিনি কোন গল্পে বই পড়েননি। তার ঝোঁক ছিল খেলাধুলা আর ফটোগ্রাফির দিকে।

ভারতের প্রকাশনা শিল্পের সাথে যারা জড়িত তারা বলছেন, সানি লিওনের যৌন-গল্পের প্রকাশনার সময়টি সঠিক। কারণ এধরনের গল্পের বাজার ভারতে ক্রমশই বিস্তার লাভ করছে।

সোনালীনিউজ/ঢাকা/আমা

add-sm
Sonali Tissue
শনিবার, ০৩ ডিসেম্বর, ২০১৬, ১৯ অগ্রাহায়ণ ১৪২৩