বৃহস্পতিবার, ১৮ অক্টোবর, ২০১৮, ৩ কার্তিক ১৪২৫

রাজধানীতে জঙ্গি আস্তানায় তিন মৃতদেহ

নিজস্ব প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১২ জানুয়ারি ২০১৮, শুক্রবার ১০:০৮ এএম

রাজধানীতে জঙ্গি আস্তানায় তিন মৃতদেহ

ঢাকা: রাজধানীর পশ্চিম নাখালপাড়ায় ‘জঙ্গি আস্তানা’ সন্দেহে একটি বাসা ঘিরে অভিযান শুরু করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটায়িলন (র‌্যাব)। এ জঙ্গি আস্তানায় তিন জঙ্গির মরদেহ পড়ে আছে বলে জানিয়েছে র‌্যাব।

শুক্রবার (১২ জানুয়ারি) ১০টায় ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছেন র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ। এ অভিযানে দুই র‌্যাব সদস্যা আহত হয়েছেন বলে জানান তিনি।

এর আগে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার (১১ জানুয়ারি) মধ্যরাতে অভিযানে নামে র‌্যাব।

র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়, ‘আমাদের গোয়েন্দা তথ্য ছিলো যে এরকম জায়গায় জঙ্গিরা অবস্থান করছে ও কোনো নাশকতার পরিকল্পনা করছে। এই জায়গার ছয়তলা বাড়ির পাঁচতলায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানের সময় জঙ্গিদের সঙ্গে কিছু গোলাগুলিও হয়। কিছু গ্রেনেড নিক্ষেপ হয়। কিছু ক্যাজুয়ালটি হয়েছে।

কিন্তু যেহেতু কিছু জিনিস পড়ে আছে, সেহেতু ইটস নট সেফ টু এনটার বিফোর দ্য স্পেশালাইজড টিমস অ্যারাইভাল। বিল্ডিংটার সেফটি এনশিওর করতে হবে।’

র‌্যাবের মুখপাত্র মুফতি মাহমুদ খান সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে ৬ তলা বাড়িটির পঞ্চম তলায় কয়েকজন জঙ্গি সদস্য রয়েছেন বলে তারা জানতে পারেন। এই তথ্যের ভিত্তিতে অভিযান চালাতে গেলে বাড়ির ভিতর থেকে গুলিবর্ষণ ও গ্রেনেড ছুঁড়ে মারা হয়। র‌্যাব সদস্যরা পাল্টা গুলি ছুঁড়লে হতাহতের ঘটনা ঘটে। এ সময় দুই র‌্যাব সদস্যও আহত হন।

তিনি আরো বলেন, ভিতরে গ্রেনেড ছড়ানো ছিটানো রয়েছে। সেখানে বোম ডিস্পোজাল টিমের সদস্যরা কাজ করছেন। অভিযান চলছে। শেষ হলে বিস্তারিত জানানো হবে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue