রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩

রাজশাহীতে রেডিওলজি অ্যান্ড অনকোলজি শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

রাজশাহী প্রতিনিধি | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০১ পিএম

রাজশাহীতে রেডিওলজি অ্যান্ড অনকোলজি শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

রাজশাহী মেডিকেল কলেজ ও আশপাশের প্রায় দুই শতাধিক চিকিৎসকদের নিয়ে ঢাকার ইউনাইটেড হসপিটালের উদ্যোগে ‘আপডেট অন অ্যাডভান্সড ম্যানেজমেন্ট প্র্যাকটিস ইন রেডিওলজি অ্যান্ড অনকোলজি’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার স্থানীয় একটি মিলনায়তনে অনুষ্ঠিত এ সেমিনারে স্বাগত বক্তব্য দেন ইউনাইটেড হসপিটালের চিফ কমিউনিকেশন অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট ডা. শাগুফা আনোয়ার।

সেমিনারে ইউনাইটেড হসপিটালের রেডিওলজি কনসাল্টেন্ট ডা. জান মোহাম্মদ আধুনিক প্রযুক্তিগত উৎকর্ষতায় জটিল রোগের নির্ণয়ে ইন্টারভেনশনের মাধ্যমে রোগের নিরাময়ে রেডিওলজির অত্যাধুনিক প্রয়োগ তুলে ধরেন।

এছাড়াও ক্যান্সার বিশেষজ্ঞ ডা. সৌমেন বসু, রেডিয়েশনস থেরাপিতে ইউনাইটেড হসপিটালের যুগান্তকারী ও অত্যাধুনিক সুব্যবস্থা সম্পর্কে বক্তব্য রাখেন। রাজশাহী মেডিকেল কলেজের প্রিন্সিপ্যাল প্রফেসর ডা. মাসুম হাবীব ও রাজশাহী বিএমএ’র সেক্রেটারি ডা. মো. খলিলুর রহমান ও সেমিনারে বক্তব্য রাখেন। সেমিনার শেষে প্রশ্নোত্তর পর্ব অনুষ্ঠিত হয়।

রাজশাহীর চিকিৎসকদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে সফল এ সেমিনার ভবিষ্যতে ইউনাইটেড হসপিটাল ও রাজশাহীর রোগীদের মধ্যে সুদৃঢ় মেলবন্ধন হিসাবে কাজ করবে বলে সেমিনারে বক্তারা আশাবাদ ব্যক্ত করেন।

সোনালীনিউজ/ঢাকা/আমা

add-sm
Sonali Tissue
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩