বুধবার, ০৭ ডিসেম্বর, ২০১৬, ২৩ অগ্রাহায়ণ ১৪২৩

রাবিশ-খবিশ মন্ত্রীরা কোথায়: সুরঞ্জিত

আপডেট: ১৫ জুন ২০১৬, বুধবার ১২:০৯ পিএম

রাবিশ-খবিশ মন্ত্রীরা কোথায়: সুরঞ্জিত

নিজস্ব প্রতিবেদক

সবকিছু কেনও প্রধানমন্ত্রীকেই সমাধান করতে হবে, তাহলে সরকারের বাঘা, আমলা, সিংহ, রাবিশ খবিশ মন্ত্রীরা কোথায়, তারা কী করেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত।
সোমবার দুপুরে রাজধানীর শিল্পকলা একাডেমিতে জাতীয় চার নেতার অন্যতম ক্যাপ্টেন এম মনসুর আলীর জন্মদিন উপলক্ষে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।
সংগঠনের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানার সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু, ওয়ার্ল্ড ইউনিভার্সিটির উপাচার্য আব্দুল মান্নান প্রমুখ।
দেশের পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের চলমান আন্দোলন প্রসঙ্গে সুরঞ্জিত বলেন, ‘বেতন কাঠামো ও মর্যাদা বিষয়ে শিক্ষকদের মধ্যে যে অসামঞ্জস্যতার সৃষ্টি হয়েছে এ ব্যাপারে আওয়ামী লীগ সংবেদনশীল। শিক্ষকদের মর্যাদা একমাত্র আওয়ামী লীগই বোঝে।
সাম্প্রতিক সময়ে পুলিশের নানা বিতর্কিত ঘটনা প্রসঙ্গে তিনি বলেন, ‘মুক্তিযুদ্ধ থেকে পুলিশের জন্ম। তাদের জন্য আমরা গর্ববোধ করি। কিন্তু এখন সেবামূলক অবস্থান থেকে পুলিশের বিচ্যুতি হয়েছে। যা আমাদের বিব্রত করে। রক্ষক যদি ভক্ষক হয়ে যায় তাহলে তা দুঃখজনক।’

 

সোনালীনিউজ/এমএই্

add-sm
Sonali Tissue
বুধবার, ০৭ ডিসেম্বর, ২০১৬, ২৩ অগ্রাহায়ণ ১৪২৩