সোমবার, ২২ অক্টোবর, ২০১৮, ৬ কার্তিক ১৪২৫

রাম রহিম ও হানিপ্রীত কেমন আছেন শুনে আঁতকে উঠবেন আপনিও

নিউজ ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ এপ্রিল ২০১৮, সোমবার ১১:৩২ এএম

রাম রহিম ও হানিপ্রীত কেমন আছেন শুনে আঁতকে উঠবেন আপনিও

ঢাকা: ডেরা নয়, তাঁর ঠিকানা এখন রোহতক জেল। ক’দিন আগে অভিযোগ উঠেছিল, জেলে নাকি রাজার হালে দিন কাটাচ্ছে রাম-রহিম। সিরসাতে নিজের ডেরাতেও কার্যত রাজার হালেই থাকত সে। এর প্রমাণ তদন্তকারীরা আগেই পেয়েছিলেন।

তবে এখন কেমন আছেন গুরমিত রাম রহিম সিংহ ইনসান এবং তার পালিত কন্যা হানিপ্রীত। দুই সন্ন্যাসিনীকে ধর্ষণের দায়ে ২০ বছরের কারাদণ্ড হয় রাম রহিমের। বর্তমানে বাবা ও কন্যার জেলেই কাটছে দিন। রোহতকের জেলে রয়েছেন সাজাপ্রাপ্ত রাম রহিম। আর আমবালার সেন্ট্রাল জেলে রয়েছেন হানিপ্রীত।

সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে, জেলে ঢুকে অনেক বদলে গেছেন রাম রহিম। এখন তার রোজগার দৈনিক ২০ টাকা মাত্র। সারাদিন হাড়ভাঙা খাটুনি খাটেন রান্নাঘরের পাশের বাগানে। তাকে দেখে চেনাই মুশকিল। তার পরিবার তাকে মাসে মাসে ৫ হাজার টাকা দেয়। সেই টাকায় শিঙ্গাড়া কিনে খান তিনি।

কিন্তু এই রাম রহিমের আগে যা ছিলো তা শুনে আতকে উঠবেন আপনিও। তার ঘরে ছিল এলাহি আয়োজন। ড্রেসিং রুমে ২৯টি বিরাট কাঠের তাক। প্রতিটির উচ্চতা প্রায় ১৪ ফুট। পুরোপুরি শীতাতপ নিয়ন্ত্রিত অট্টালিকায় রয়েছে বিশাল স্ক্রিনের টিভি, দামি আসবাব এবং নানা বিলাসের সামগ্রী। এমনকী খাবার জল আসত বিদেশ থেকে।

পঞ্জাব এবং হরিয়ানা হাইকোর্টের নির্দেশ অনুসারে রাম রহিমের বাড়ি থেকে পাওয়া জিনিসের একটি তালিকা বানানো হয়েছে। তার মধ্যে রয়েছে, বিদেশ থেকে আনা পানীয় জলের বোতল, প্রায় একশো জোড়া জুতো, টুপি, পারফিউম, ডিজাইনার পোশাক।

ভিওয়ানির পুলিশ সুপার সুরেন্দ্র সিংহ ভোরিয়া জানিয়েছেন, রাম রহিমের বাসভবনে তল্লাশি চালিয়ে তাঁরা দুই ব্রিফকেস ভর্তি হার্ড ডিস্ক, বুলেটপ্রুফ লেস্কাস, হার্ড ডিস্ক-সহ ছ’টি প্রজেক্টর, পেন ড্রাইভ এবং ওয়াকিটকির সেট পেয়েছেন।

এদিকে পালিত কন্যা হানিপ্রীত নাকি মুখিয়ে থাকেন কবে কোনও আত্মীয় তার সঙ্গে দেখা করতে আসেন। জেলে মানিয়ে তীব্র চেষ্টা করছেন তিনি। মামলা চলাকালীন আদালতে হাজিরা দিতে আসার সময়ে তার পরনে থাকে নিত্য নতুন ডিজাইনার স্যুট। প্রথম প্রথম বাড়ি থেকে খাবার আনাতেন। জেল কর্তৃপক্ষের নির্দেশে সে সব অবশ্য বন্ধ। আপাতত জেলের খাবার খেয়ে দিন কাটছে তার।


সোনালীনিউজ/ঢাকা/আকন

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue