শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩

রিজার্ভ ডেতে প্রাইম ব্যাংক-কলাবাগান ম্যাচ

স্পোর্টস রিপোর্টার | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

রিজার্ভ ডেতে প্রাইম ব্যাংক-কলাবাগান ম্যাচ

শনিবার সকাল থেকেই মিরপুরের আকাশ মুখ ভার করে। ফলে সকাল সাড়ে ৮টা থেকে শুরু হয় ঝুম বৃষ্টি। যে কারণে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব ও কলাবাগান ক্রিকেট একাডেমির (সিএ) মধ্যকার ম্যাচটি যথা সময়ে মাঠে গড়ায়নি।

পরে বৃষ্টি থামলে খেলা গড়ায় দুপুর ২টায়। বৃষ্টির কারণে ম্যাচটি ৫০ ওভারে পরিবর্তে ২১ ওভারে নামিয়ে আনা হয়। কলবাগান একাডেমি আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২১ ওভারে মাত্র ৮৯ রানে অলআউট হয়ে যায়। পরে মাঠে আলোর স্বল্পতা দেখা দেয়ায় এদিনের খেলা পরিত্যাক্ত ঘোষণা করেন ম্যাচের দুই আম্পায়ার ও ম্যাচ রোফারি। ফলে প্রাইম ব্যাংক ও কলাবাগান সিএর মধ্যকার ম্যাচটি আগামীকাল রোববার রিজাভ ডেতে অনুষ্ঠিত হবে।

এর আগে প্রাইম ব্যাংকের অধিনায়ক শুভাগত হোম চৌধুরী টস জিতে প্রতিপক্ষকে ব্যাটিংয়ে পাঠান। বৃষ্টির কারণে ম্যাচটি ২১ ওভারে করা হয়। আর টসে হেরে ব্যাট করতে নেমে মোটেও সুবিধা করে উঠতে পারেনি কলাবাড়ের দুই ওপেনার ইরফান শুক্কুর ও মোহাম্মাদ আরাফাত। শুক্কুর ১২ রান ও আরাফাত ৯ রান করে আউট হয়ে যান।

এরপর প্রাইম ব্যাংকের মোহাম্মদ আজিম ও মনির হোসেনের বিধ্বংসী বোলিংয়ে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে কলাবাগান একাডেমি। শেষ পর্যন্ত ২১ ওভারে ৮৯ রানে অলআউট হয় যায় তারা। কলাবাগান একাডেমির হয়ে মেহেদি হাসান মিরাজ সর্বোচ্চ ১৯ রান করেন।

এছাড়া তাপস ঘোষ ১২ রান, প্রসেনঞ্জিত দাস ও আব্দুল হালিম দুই জনে ১১ রান করে সংগ্রহ করেন। প্রাইম ব্যাংকের মনির ও আজিম ৩টি করে উইকেট পান। পরে মাঠে আলোর স্বল্পতা দেখা দিলে দিনের খেলা পরিত্যাক্ত ঘোষণা করেন আম্পায়াররা। আগামীকাল রোববার ৯০ রানের লক্ষ্যে ব্যাট করতে নামবে প্রাইম ব্যাংক।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

add-sm
Sonali Tissue
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩