সোমবার, ২৪ জুলাই, ২০১৭, ৯ শ্রাবণ ১৪২৪

রোনালদোর লক্ষ্য শীর্ষে থাকা

স্পোর্টস ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

রোনালদোর লক্ষ্য শীর্ষে থাকা

রিয়াল মাদ্রিদে সাত মৌসুমে দুটি চ্যাম্পিয়ন্স লিগ আর একটি লা লিগাসহ আটটি শিরোপা জেতেন ক্রিস্তিয়ানো রোনালদো। পর্তুগালের এই তারকা ফরোয়ার্ড অবশ্য এতেই তুষ্ট নন। স্পেনের সফলতম ক্লাবটিকে আরও সাফল্য এনে দিয়ে শীর্ষে থাকতে চান তিনি।

মিলানের সান সিরোতে গত শনিবার নগর প্রতিদ্বন্দ্বী আতলেতিকো মাদ্রিদকে টাইব্রেকারে ৫-৩ গোলে হারিয়ে ইউরোপ সেরার লড়াইয়ে একাদশ শিরোপা জেতে রিয়াল। ১২০ মিনিটের খেলা ১-১ গোলে সমতায় থাকার পর টাইব্রেকারে গড়ানো ম্যাচে রিয়ালকে জেতানো গোলটি করেন রোনালদো। চ্যাম্পিয়ন্স লিগে সর্বোচ্চ গোলের (৯৩) মালিক রোনালদো অবশ্য ফাইনালে নিজের ছায়া হয়েই ছিলেন। বেশ কয়েকটি সুযোগ পেলেও গোল করতে পারেননি চ্যাম্পিয়ন্স লিগের এই আসরে ১৬ গোল করা রোনালদো।

তবে এই ম্যাচের আগেই তিনি প্রথম খেলোয়াড় হিসেবে টানা ছয় মৌসুমে ৫০ বা তার বেশি গোল করার রেকর্ড গড়েন। ক্যারিয়ারে তৃতীয়বারের মতো চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা জয়ের পর রোনালদো জানান, এই পারফরম্যান্স ধারারবাহিকভাবে করে যেতে চান তিনি। ছয় বছর ধরে আমি ৫০টার বেশি করে গোল করছি। কিন্তু আমি আরও চাই। আমি সব সময়ই শীর্ষ পর্যায়ে থাকি। আমি কেবল এটা ধরে রাখতে চাই।

কয়েক বছর ধরেই রোনালদোর ভবিষ্যৎ নিয়ে নানা গুঞ্জন চলছে। কখনও খবর এসেছে ইউরোপের অনেক বড় ক্লাবই তাকে পেতে উন্মুখ হয়ে আছে। কখনও আবার বলা হয়েছে রোনালদোর নিজেরও রিয়াল ছেড়ে অন্য কোথাও যাওয়ার সম্ভাবনা আছে। এ মৌসুমে রিয়ালের হয়ে সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে ৪৮ ম্যাচে ৫১ গোল করা রোনালদো স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন, সান্তিয়াগো বের্নাবেউয়েই ক্যারিয়ার শেষ করতে চান।

আমি ভালো অনুভব করছি এবং রিয়াল মাদ্রিদের হয়ে খেলতে ভালোবাসি আমি। আমি এখানে খেলে যেতে চাই। চ্যাম্পিয়ন্স লিগ জয়ের পর রিয়ালের সভাপতি ফ্লোরেন্তিনো পেরেসও জানান, তিনি চান রোনালদো তার ক্যারিয়ারের শেষ বের্নাবেউয়েই করুক।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Sonali Bazar

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue