শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩

লক্ষ্মীপুরে যুবলীগের হামলায় ৪ পুলিশ সদস্য আহত, আটক

আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ১১:৩৯ এএম

লক্ষ্মীপুরে যুবলীগের হামলায় ৪ পুলিশ সদস্য আহত, আটক

সোনালীনিউজ : লক্ষ্মীপুরে যুবলীগের হামলায় পুলিশের এক উপপরিদর্শকসহ (এসআই) চার সদস্য আহত হয়েছেন। আজ শুক্রবার বিকেলে সদর উপজেলার মজু চৌধুরীরহাটের সাইফিয়া দরবার শরীফ এলাকায় এ হামলার ঘটনা ঘটে। আহতদের লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় রিমন নামে ছাত্রলীগের এক কর্মীকে আটক করা হয়েছে। আটক রিমন ওই এলাকার যুবলীগ নেতা শরীফ মোলস্নার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার থেকে ওই এলাকার সাইফিয়া দরবার শরীফে তিনদিনব্যাপী বার্ষিক মাহফিল চলছিল। মাহফিলের দ্বিতীয় দিন ছিল আজ শুক্রবার। বিকেল ৩টার দিকে দরবার শরীফ থেকে ১০ টাকার টিকেট নিয়ে মুসল্লিরা লাইনে দাঁড়িয়ে খাবার নিচ্ছিলেন। ওই সময় চররমনী মোহন ইউনিয়নের যুবলীগ সভাপতি সফিক আহমদ প্রকাশ শরীফ মোলস্নার নেতৃত্বে ১০- ১৫ জন যুবলীগ নেতা-কর্মী টিকেট না নিয়ে জোর করে খাবার নিতে চায়। এ সময় কর্তব্যরত পুলিশ তাদেরকে টিকেট নিয়ে এবং লাইনে দাড়িয়ে খাবার নিতে বললে ক্ষপ্তি হয়ে তারা পুলিশের ওপর হামলা চালান। এতে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আবু ছায়েদ ও তিন পুলিশ কনস্টেবল আহত হন। পরে তাদেরকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল্লাহ আল-মামুন ভূঁইয়া জানান, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। পুলিশের কাজে বাধা ও পুলিশকে মারধরের অভিযোগে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। হামলায় জড়িতদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

add-sm
Sonali Tissue
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩