শুক্রবার, ২১ সেপ্টেম্বর, ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫

লন্ডনে দিনের আলোয় ভাইজানের বুকে শ্রাবন্তী!

এন ডি আকাশ | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ এপ্রিল ২০১৮, সোমবার ০৩:৩১ পিএম

লন্ডনে দিনের আলোয় ভাইজানের বুকে শ্রাবন্তী!

লন্ডনে শুটিংয়ে শাকিব খান ও শ্রাবন্তী 

ঢাকা: লন্ডনে দিনের আলোয় ভাইজানের বুকে মাথা রেখে দাড়িয়ে আছেন শ্রাবন্তী! এটা বাস্তবে নয়, লন্ডনের মনোরম লোকেশনে চলছে সুপারস্টার শাকিব খান ও শ্রাবন্তী অভিনীত সিনেমা ‘ভাইজান এলো রে’ গানের শুটিং। সিনেমার ভাইজনের ভুমিকায় অভিনয় করছেন শাকিব খান।

এই গানের শুটিংয়ে দেখা গেছে, ভাইজানের বুকে মাথা রেখে দাড়িয়ে আছেন শ্রাবন্তী। এমন ৪টি ছবি সোমবার (১৬ এপ্রিল) দুপুরে আপলোড করেছেন শাকিব খানের ফেসবুক পেইজে। সেখানে লিখা রয়েছে গানের শুটিং চলছে লন্ডনে। 

লন্ডনে শুটিংয়ে শাকিব খান ও শ্রাবন্তী 

‘ভাইজান এলো রে’ সিনেমাটি পরিচালনা করছেন জয়দীপ মুখার্জি। এর আগে জয়দীপ মুখার্জি পরিচালিত ‘শিকারী’ সিনেমা দিয়ে তুমুল জনপ্রিয়তা লাভ করেছেন সুপারস্টার শাকিব খান ও শ্রাবন্তী। শুধু তাই নয়, মালয়েশিয়া, মধ্য প্রাচ্য, আমেরিকার বিভিন্ন রাজ্যের দর্শকদের কাছে ‘শিকারী’ ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে।

এরই ধারাবাহিকতায় ‘শিকারী’র পরিচালক জয়দীপ মুখার্জি তার পরের ছবিতে শাকিব-শ্রাবন্তীকে নিয়ে নতুন বাজি ধরেছেন। নতুন এই বাজির নাম ‘ভাইজান এলো রে’। আগামী ঈদকে উপলক্ষ করে ‘ভাইজান এলো রে’ নির্মিত হচ্ছে। ‘ভাইজান এলো রে’ ছবিতে শাকিব- শ্রাবন্তী ছাড়াও অভিনয় করছেন রজতাভ দত্ত, বিশ্বনাথ, শান্তিলাল মুখার্জি ছাড়াও কলকাতা ও বাংলাদেশের অনেকেই।

লন্ডনে শুটিংয়ে শাকিব খান ও শ্রাবন্তী 

সোনালীনিউজ/বিএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue