মঙ্গলবার, ২৩ জানুয়ারি, ২০১৮, ১০ মাঘ ১৪২৪

লন্ডনে শাহরুখ কন্যা এ কী কাণ্ড ঘটালেন!

বিনোদন ডেস্ক   | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৩ জানুয়ারি ২০১৮, শনিবার ০৮:২৬ এএম

লন্ডনে শাহরুখ কন্যা এ কী কাণ্ড ঘটালেন!

শাহরুখ কন্যা সুহানা

ঢাকা: লন্ডনে শাহরুখ কন্যা সুহানা এ কী কাণ্ড ঘটালেন! মুম্বাইয়ে ছুটি কাটিয়ে লন্ডনে নিজেদের স্কুলে ফিরে গিয়েছেন শাহরুখ খানের সন্তানরা। এর জন্য বিমর্ষ স্বয়ং বাদশাহ। মেয়ে সুহানা এবং ছেলে আরিয়ানকে কিছু দিন আগেই লন্ডনের বিমানে উঠিয়ে দিয়ে এসেছেন তিনি।

কিন্তু লন্ডনে পৌঁছেই সুহানা ঘটিয়ে দিলেন এক কাণ্ড। যার জন্য শাহরুখ-ভক্তদের মধ্যে বেশ চর্চারও বিষয় হয়ে উঠেছেন তিনি। কী করছেন সুহানা?

রান্না করছেন। হ্যাঁ ঠিকই শুনেছেন, ১৭ বছরের সুহানা রান্না করছেন। সম্প্রতি সুহানার একটি ফ্যানক্লাব ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন, যেখানে দেখা যাচ্ছে বেশি খুশি মনেই পাস্তা রান্না করছেন তিনি। সম্ভবত নিজের স্কুলের হোস্টেলে এই পাস্তা রান্না করছেন তিনি। রান্নার সময়ে তার পরনে রয়েছে একটি মোটা কালো জ্যাকেট।

বড়ো হয়ে বাবার মতো অভিনয় জগতেই আসতে চায় সুহানা। এর জন্য শাহরুখেরও পূর্ণ সমর্থন রয়েছে। সুহানা সম্পর্কে কিছু দিন আগে শাহরুখ বলেছিলেন, সুহানার সব থেকে ভালো গুণ হল, ও নিজের দক্ষতাতেই অভিনয় জগতে আসতে চায়।

আমার থেকে কোনোদিন অভিনয় শেখেনি সুহানা। আমার থেকে পাঁচ গুণ পরিশ্রম করার ক্ষমতা এবং দশ গুণ কম টাকার ইচ্ছে সুহানার থাকলে, সে অভিনয় জগতে আসতে পারে। অভিনেত্রীরা কী কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যায় সেটা আমি সুহানাকে দেখাতে চাই।

সোনালীনিউজ/বিএইচ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Get it on google play Get it on apple store
Sonali Tissue