বুধবার, ০৭ ডিসেম্বর, ২০১৬, ২৩ অগ্রাহায়ণ ১৪২৩

শহিদ প্রসঙ্গে মন্তব্য‌ কারিনার!

বিনোদন ডেস্ক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১৬ জুন ২০১৬, বৃহস্পতিবার ০৪:০৫ পিএম

শহিদ প্রসঙ্গে মন্তব্য‌ কারিনার!

এক সময় বলিউডের অন্যতম আলোচিত জুটি ছিল শহিদ-কারিনা। সিনেমা হিট থেকে শুরু করে তাঁদের প্রেম, সবই ছিল হট কেক। পরে তাঁদের ব্রেক-আপও চর্চার অন্যতম বিষয় হয়ে দাঁড়ায়। সেই প্রেম আজ আর নেই। নেই মুখ দেখাদেখিও। দু’জনেই নিজের নিজের বিবাহিত জীবনে সুখী। বিচ্ছেদের পর আর একে অপরের সঙ্গে সিনেমাও করেননি। অনেক বছর পর আবার 'যব উই মেট' জুটিকে একসঙ্গে রুপালি পর্দায় দেখা যাবে ‘উড়তা পাঞ্জাব’র সৌজন্যে। স্বাভাবিকভাবেই দর্শকদের প্রত্যাশা এবং কৌতুহল অনেকটা বেশিই রয়েছে। দর্শকেরা যত না বেশি ছবিটি দেখার জন্য উদগ্রীব, তার থেকেও বেশি উদগ্রীব তাঁরা একে অপরের প্রসঙ্গে কী বললেন তা জানার জন্য।

নতুন ছবি 'উড়তা পাঞ্জাব'-এ ফের একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন হিট জুটি শাহিদ-কারিনা। যদিও তাঁরা একা নন, সঙ্গে রয়েছেন আলিয়া ভাটও। ছবির ট্রেলার লঞ্চ হওয়া থেকে বিতর্কে এই ছবি। দর্শকদের প্রত্যাশা মতো করিনা বললেনও তাঁর প্রাক্তন প্রেমিক শাহিদ কাপুরের সম্পর্কে। আর তা নিয়েই হৈ চৈ পড়ে গিয়েছে বি-টাউনে। কিন্তু কী এমন বললেন তিনি?

'উড়তা পাঞ্জাব'  ছবির ট্রেলার লঞ্চে বহু বছর পর একই মঞ্চে দেখা গেল শাহিদ-কারিনাকে। ছবির অন্যান্য কলাকুশলীদের পাশে দর্শকদের নজর বেশিই কাড়ছিলেন প্রাক্তন এই জুটি। সাংবাদিকদের পক্ষ থেকে ছবিতে শাহিদের চরিত্রর প্রসঙ্গে করিনার কাছে প্রশ্ন যায়। উত্তরে কারিনা বলেন, 'ওহ! আপনি শহিদের কথা বলছেন? আপনি যদি ধূমপান না করেন বা মদ না খান, তাহলে কীভাবে আকাশে উড়বেন।' সূত্র: জিনিউজ

সোনালীনিউজ/এইচএআর

add-sm
Sonali Tissue
বুধবার, ০৭ ডিসেম্বর, ২০১৬, ২৩ অগ্রাহায়ণ ১৪২৩