বুধবার, ১৮ অক্টোবর, ২০১৭, ৩ কার্তিক ১৪২৪

শাকিবের জিডির প্রতিবেদন ৮ অক্টোবর

বিনোদন প্রতিবেদক | সোনালীনিউজ ডটকম
আপডেট: ১২ আগস্ট ২০১৭, শনিবার ০১:৩৭ পিএম

শাকিবের জিডির প্রতিবেদন ৮ অক্টোবর

ঢাকা: নায়ক শাকিব খানের করা জিডির প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়ে ৮ অক্টোবর নতুন তারিখ ধার্য করা হয়েছে। এই নিয়ে  দ্বিতীয়বারের মতো পেছাল তার প্রতিবেদন দাখিলের সময়।

শাকিব খান নিরাপত্তা চেয়ে জিডি করেছিলেন। তেজগাঁও শিল্পাঞ্চল থানায় করা ওই সাধারণ ডায়েরির তদন্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল ৯ আগস্ট। নির্ধারিত এ তারিখে তদন্তকারী কর্মকর্তা প্রতিবেদন দাখিল না করায় ঢাকা মহানগর হাকিম সুব্রত শুভ প্রতিবেদন দাখিলের জন্য পরবর্তী তারিখ হিসেবে ৮ অক্টোবর দিন ধার্য করেন।

১১ মে ঢাকার মুখ্য মহানগর (সিএমএম) আদালতে জিডির তদন্তকারী কর্মকর্তা তেজগাঁও শিল্পাঞ্চল থানার উপ-পরিদর্শক (এসআই) হাবিবুল্লাহ খান জিডির তদন্তের অনুমতি চেয়ে আবেদন করেন। তার আবেদন আমলে নিয়ে ঢাকা মহানগর হাকিম সুব্রত শুভ মামলা তদন্তের অনুমতি দিয়ে তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

এ বছরের বছরের ৫ মে বিএফডিসিতে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোট গণনার রাতে আক্রমণের শিকার হন শাকিব খান। পরে এ আক্রমণের মূল পরিকল্পনাকারী হিসেবে জায়েদ খানের নাম বলে চিত্রনায়ক সাইমন সাদিক ও খলঅভিনেতা জিয়ার বিরুদ্ধে তেজগাঁও থানায় সাধারণ ডাইরি করেন।

শাকিব খান এখন উত্তম আকাশ পরিচালিত ‘আমি নেতা হব’  ছবিতে কাজ করছেন। এ ছবিতে তার সঙ্গে জুটি হয়েছেন বিদ্যা সিনহা মিম। ছবির শুটিং করতে শকিব-মিম এখন সিঙ্গাপুরে রয়েছেন।

আসছে ঈদে শাকিব খান অভিনীত ‘রংবাজ’ ও ‘অহংকার’ নামে দুটো ছবি মুক্তি পাবার কথা রয়েছে। ছবি দুটোতে তার বিপরীতে রয়েছেন চিত্রনায়িকা বুবলী।

সোনালৗনিউজ/বিএইচ